শাকিব খানের সঙ্গে থাকছেন সম্রাট

বিনোদন ডেস্ক :  এফডিসিতে চলছে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং। ছবিতে অভিনয় করছেন নায়করাজ রাজ্জাকের ছোট ছেলে সম্রাট। ছবিতে তিনি শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন। শাকিব খানের অনুরোধেই এই ছবিতে অভিনয় করছেন সম্রাট।

সম্রাট এনটিভি অনলাইনকে বলেন, “আমি দুই বছর ধরে কোনো চলচ্চিত্রে কাজ করিনি। এর আগে শাকিব ভাইয়ের সঙ্গে আমি ‘শুটার’ ছবিতে কাজ করেছিলাম। কিছুদিন আগে শাকিব ভাই আমাকে গুলশানের এক জায়গায় দেখা করতে বললেন, আমি উনার সঙ্গে দেখা করি। তখন তিনি আমকে এই ছবিতে অভিনয় করার জন্য অনুরোধ করেন। আমিও শাকিব ভাইকে বড় ভাইয়ের মতো ভালোবাসি। বলতে গেলে উনার কথায় কোনো চিন্তা না করেই ছবিতে আমি যুক্ত হই।”

ছবিতে নিজের চরিত্র নিয়ে সম্রাট বলেন, ‘এই ছবিতে আমি ও শাকিব ভাই দুজনই আন্ডারওয়ার্ল্ডের ডন। সব কাজ আমরা পরামর্শ করে তারপর করি। এর বেশি বলতে চাই না। পর্দায় সবাই দেখতে পাবেন। আমি ধন্যবাদ দিতে চাই ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন স্যারকে, তিনি আমাকে নতুন একটা লুক দিয়েছেন ছবিতে, যা দর্শক আগে দেখেনি।’

বাংলাদেশের চলচ্চিত্র প্রসঙ্গে সম্রাট বলেন, ‘একটা সময় ছিল, যখন একাধিক নায়ক নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণ করা হতো। কিন্তু এখন আর তেমন দেখা যায় না। অথচ বাইরের দেশগুলোতে লক্ষ করলে দেখা যায়, তারা কিন্তু একজন আরেকজনের সঙ্গে কাজ করছেন। আমার মনে হয়, এখন প্রয়োজন তারকাবহুল ছবির। সঙ্গে সুন্দর গল্প ও সময় উপযোগী মেকিং। আমাদের দেশে দর্শক এখন আছে এবং তারা ছবি দেখতে চায়। সবার দেখার মতো ছবি নির্মাণ করতে হবে।’

‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও সম্রাট ছাড়াও অভিনয় করছেন শবনম বুবলী, কলকাতার পায়েল মুখার্জি, মিশা সওদাগর, অমিত হাসান, ডন, শিবা শানু প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *