শাকিব-বুবলীর রোমান্সে মজেছে দর্শক

বিনোদন ডেস্ক :  ইউটিউবে ঝর তুলেছেন ঢাকাই ছবির শীর্ষ জুটি শাকিব-বুবলী। আসছে ঈদকে কেন্দ্র করে তৈরি হয়েছে শাকিব খান ও বুবলী অভিনীত ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি। এরইমধ্যে ছবিটির টিজার, গান বেশ আগ্রহী করে তুলেছে এই জুটির ভক্তদের।
রোববার (১০ জুন) সন্ধ্যায় প্রকাশ হওয়া ‘কেন আজকাল’ গানটিও নতুন করে দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। কলকাতার আকাশ সেনের সুর ও সংগীতে তিনি নিজেই গেয়েছেন গানটি।
গানের দৃশ্যে শাকিব খান ও বুবলীকে দেখা গেছে বেশ আকর্ষণীয় রূপে। বিশেষ করে তাদের লুক, গানের লোকেশন ও কোরিওগ্রাফি ব্যাপক প্রশংসিত হয়েছে। থাইল্যান্ডের দৃষ্টিনন্দন কিছু জায়গায় ‘কেন আজকাল’ গানের দৃশ্যায়ন হয়েছে। এছাড়া গানের কথা, সুর ও গায়কী মিলিয়েও একটি টোটাল প্যাকেজ বলে মনে করছেন সবাই। প্রকাশের পর ‘কেন আজকাল’ গানটি অন্তর্জালেও দারুণ সাড়া ফেলেছে। ২৪ ঘন্টারও কম সময়ে এটি উপভোগ করেছে ৬ লাখের বেশি দর্শক। এছাড়া গানটিতে লাইক পড়েছে ১৪ হাজারের বেশি, সঙ্গে রয়েছে ২ হাজারের বেশি মন্তব্য।
শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। এতে শাকিব-বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, কাজী হায়াত, সাদেক বাচ্চু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *