এখনই সব জানাচ্ছি না : ফারিয়া

বিনোদন ডেস্ক :  এবার ঈদে ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়ার অভিনীত কোনো ছবি মুক্তি পাচ্ছে না। তারপরও ঈদে দর্শকদের জন্য ছোট পর্দার দুটি অনুষ্ঠানে থাকছেন তিনি। তাই এখন ব্যাস্ত রয়েছেন এই অভিনেত্রী।

কয়েকদিন আগে কলকাতায় গিয়েছিলেন ফারিয়া। সেখানে কি নতুন কোনো ছবির মিটিংয়ে গিয়েছিলেন? এই প্রশ্নের জবাবে ফারিয়া বলেন, নতুন কাজে গিয়েছিলাম। আর সেটা ফিল্ম নাকি অন্যকিছু এখনই তা জানাতে চাই না।

তিনি বলেন, ঈদে এবার দর্শকদের জন্য এটিএন বাংলা এবং আরটিভির জন্য দুটি অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকছি। এটিএন বাংলায় শাহরিয়ার নাজিম জয়ের ‘সেন্স অব হিউমার’ এবং আরটিভিতে ‘টক ঝাল উইথ রাবা খান’ নামের দু’টি অনুষ্ঠানে দর্শক আমাকে দেখতে পাবেন।

এছাড়া আমার অভিনীত ‘বস টু’ ছবিটি এবার ঈদে কলকাতার স্টার জলসায় প্রিমিয়ার হবে। আশা করি, দর্শক এনজয় করবে।

এবারের রোজার ঈদে ফারিয়ার কোনো ছবি মুক্তি পাচ্ছে না বলে কি মন খারাপ? এমন প্রশ্নে ঝটপট উত্তরে তিনি বলেন, না। মোটেও আমার মন খারাপ না। কারণ, তিন বছর পর পরিবারের সঙ্গে ঈদ করতে পারব এবার। সবাই মিলে বেড়াতে পারবো। তাই এটা ভেবে বেশ ভালোই লাগছে।

বাংলাদেশি নায়ক ছাড়াও ওপার বাংলার সুপারস্টার জিতের নায়িকা হিসেবে একাধিক ছবিতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। তবে এসব ছবি ছিল যৌথ প্রযোজনার। কিন্তু এবার শোনা যাচ্ছে আর যৌথ প্রযোজনার ছবি নয়, পুরোপুরি কলকাতার একক ছবিতেই দেখা যাবে এই অভিনেত্রীকে। নতুন এই ছবির নাম এখনো ঠিক হয়নি।

সবশেষ দর্শক-শ্রোতাদের জন্য ‘পটাকা’ শিরোনামের একটি গান উপহার দেন ফারিয়া। গানটি প্রকাশের পর এটি নিয়ে হয়েছে বেশ আলোচনা-সমালোচনা। ‘পটাকা’ লিখেছেন রাকিব হাসান রাহুল। সংগীত পরিচালনায় ছিলেন প্রীতম হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *