ভাইজানকে পুনরায় আইনি নোটিশ

বিনোদন ডেস্ক : আইনি ঝামেলা যেন পিছু ছাড়ছে না বলিউড ভাইজান সালমান খানের। একের পর আইনি নোটিশ পেয়েই চলেছেন তিনি। এবার ঝামেলার সূত্রপাত তার মহারাষ্ট্রের রায়গড় জেলার পানভেলের ফার্ম হাউসকে কেন্দ্র করে।

যে জায়গায় তার এই ফার্ম হাউসটি রয়েছে সেটি বন দফতরের অধীনে। আর এই অবৈধ নির্মাণের অভিযোগেই সালমান ও তার পরিবারকে নোটিশ পাঠাল মহারাষ্ট্র বনদফতর। সাত দিনের মধ্যে ওই নোটিশের জবাব না দিলে খান পরিবারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানানো হয়েছে।

এক প্রবাসী ভারতীয় অভি‌যোগ করেছেন, সালমানের এই ফার্ম হাউসটি বানানো হয়েছে বনদফতরের আইন ভেঙে।

বনদফতরের আইন ছাড়াও এই নির্মাণের কারণে অন্য সব আইনও লঙ্ঘন কয়ার হয়েছে বলে দাবি করেন তিনি। নোটিশে বলা হয়েছে, সাত দিনের মধ্যে জবাব না দেয়া হলে, মালিকপক্ষের কিছু বলার নেই বলে ভাবা হবে।

এক্ষেত্রে আইন অনু‌যায়ী উপযুক্ত ব্যবস্থাও নেওয়া হবে এমনটাই উল্লেখ করা আছে নোটিশে। ফার্ম হাউসের মালিকানায় রয়েছেন, সালমান খান ছাড়াও তার বাবা সেলিম খান, ভাই আরবাজ খান, সোহেল খান, বোন অর্পিতা, আলভিরা খান ও মা হেলেনের।

তবে এই অভিযোগ একেবারেই অস্বীকার করছেন সালমানের বাবা সেলিম খান। তিনি জানিয়েছেন, সব আইন মেনেই তৈরি হয়েছিল তাদের ফার্ম হাউস। প্রয়োজনীয় সব ডকুমেন্ট এবং টাকাও জমা দেয়া হয়েছিল এককালীন। তাই কোনো ভাবেই এটি বেআইনি নির্মাণ হতে পারেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *