জম্মু ও কাশ্মীরের লাদাখে ইমরান ও তিশা

বিনোদন ডেস্ক : সংগীতশিল্পী ইমরান মানেই নতুন চমক। ইমরান ভক্তরা সব সময় এই গায়কের নতুন গান ও ভিডিওর জন্য উন্মুখ হয়ে থাকেন। ইমরানও ভক্তদের কথা চিন্তা করেই নতুন নতুন চমক নিয়ে নিজেকে সাবলীল উপস্থাপন করেন ভক্তদের সামনে।

সেই ধারাবাহিকতায় ইমরান বিশেষভাবে ভারতের জম্মু ও কাশ্মীরের লাদাখে নির্মাণ করলেন নতুন মিউজিক ভিডিও। গানের নাম ‘আমার এ মন’। গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। গানটির সুর ও সংগীত করেছেন ইমরান নিজেই। আসছে ঈদে প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল মিউজিকের ব্যানারে এই মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে।

এই প্রথম বাংলাদেশি কোনো গানের শুটিং জম্মু ও কাশ্মীরে হলো।

ভিডিওটিতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন মডেল-অভিনেত্রী তানজিন তিশা। ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। গত ১, ২ ও ৩ আগস্ট তিন দিন এর শুটিং হয়েছে।

মিউজিক ভিডিও সম্পর্কে ইমরান বলেন, ‘জীবনে অনেক মিউজিক ভিডিওর কাজ করেছি, তবে এই কাজটির অভিজ্ঞতা সবচেয়ে রোমাঞ্চকর! বলিউড এবং টলিউডের বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীরা সেখানে গিয়ে শুটিং করে থাকেন। সেজন্য অনুমতিও নিতে হয়। এতদিন চলচ্চিত্রে এসব লোকেশন দেখেছি। এবার নিজের ভিডিওর শুটিং করতে গিয়ে আরও মুগ্ধ হয়েছি। গানটি ভালোবাসার কথামালায় সাজানো। গানের কথা-সুর-গায়কির সঙ্গে লোকশনটাকে খুবই অসাধারণ লাগছিল।’

ইমরান আরও বলেন, ‘প্রায় চার-পাঁচ ঘণ্টা গাড়িতে জার্নি করে করে একটা লোকেশন থেকে আরেকটা লোকেশনে গিয়ে ভিডিওটির শুটিং করেছি। এত উঁচু উঁচু জায়গায় আমাদের উঠেতে হয়েছে যে শ্বাস-প্রশ্বাস নিতে খুব কষ্ট হচ্ছিল। ফলে সারাক্ষণ সঙ্গে আলাদা অক্সিজেন রাখতে হয়েছে। দু’একবার অসুস্থবোধও করছিলাম। ভিডিওর ফুটেজ দেখার পর মনে হচ্ছে সব পরিশ্রম  স্বার্থক। এটা আমার জীবনের অন্যতম একটি অভিজ্ঞতা।

গানচিল মিউজিক এবং অংশু ভাই উভয়ের সঙ্গে এটি আমার প্রথম মিউজিক ভিডিও। আশা করি গানটি দর্শক-শ্রোতারা খুব ভালোভাবে পছন্দ করবেন।’তানজিন তিশা বলেন, ‘মনে হচ্ছিল শুটিংয়ের পুরোটা সময় একটা স্বপ্নের মধ্যে ছিলাম। অসাধারণ একটি কাজ হয়েছে। শ্বাস-প্রশাসের অসুবিধা, জার্নি সব ছাপিয়ে লোকেশনগুলোর ডুবে আছি এখনো। ইমরান আর আমার আগের দুটি ভিডিওর চেয়েও এটি শ্রোতাদের কাছে বেশি প্রশংসিত হবে বলে আশা করি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *