শাকিবের নতুন হেয়ারস্টাইল

বিনোদন ডেস্ক : নাকাব’ সিনেমার নতুন গান ‘তখন বাজে বারোটা’ সম্পতি প্রকাশিত হয়েছে। শাকিব ভক্তরা গানটি এনজয় করেছেন। এর আগে জনপ্রিয় এ নায়কের ‘নাকাব’র টিজার মুক্তি পেয়েছে। তাতেই হইচই পড়ে গিয়েছে টলিউড এবং ঢালিউডে। অ্যাকশন, থ্রিলার, রোম্যান্স, ট্র্যাজেডি, সাসপেন্স। কোনও এলিমেন্টেরই অভাব নেই এ ছবিতে।

কয়েক মিনিটের টিজারে এটুকু স্পষ্ট যে শাকিব খানের নতুন ছবিতে সবরকম মশলাই থাকবে। তার প্রমাণ মিললো এবার ‘নাকাব’ আরও একটি নতুন গানে। ‘হয়ে আয়’  শিরোনামের গান প্রকাশ হয়েছে ৮ আগস্ট।

গানে শাকিব খানকে দেখাগেছে, নতুন হেয়ারস্টাইলে। জুটিবাঁধা পেছনে বড় চুল চমৎকার গেটআপে ছিল শাকিব। নতুন এই লুকে শাকিবকে দেখে এক ভক্ত ফেসবুকে লিখেছেন, সুপার লুক। বস আপনার এই লুক দেখে আমাদের প্রয়াত মহানায়ক সালমান শাহের কথা মনে পড়লো। নস্টালজিক হয়ে গেলাম।

রাজীব কুমার পরিচালিত এই ছবিতে শাকিবের সঙ্গে গানের ছিলেন কলকাতার আলোচিত মুখ সায়ন্তিকা। সিনেমায় ডাবল রোলে দেখা যাবে শাকিব। ছবিতে রয়েছে ভৌতিক চমকও। ভূত শাকিব নাকি মানুষ শাকিব। কাকে ছেড়ে কাকে দেখবেন দর্শক?

দিন কতক আগেই মুক্তি পেয়েছিল ‘নাকাব’র ফার্স্ট লুক। ওপার বাংলার সুপারস্টার শাকিব খানকে এ ছবির হিরো হিসেবে পেয়ে শাকিবের ভারতীয় ফ্যানেরা বেশ খুশি। কেবল ওপার বাংলা নয়, টলিউডেও বেশ নিজের জায়গা করে নিচ্ছেন শাকিব। অন্যদিকে নায়িকা একজন নন৷ দু’জন অভিনেত্রীর রয়েছেন তাঁর বিপরীতে। একজন নুসরত জাহান, আরেকজন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায। ‘নাকাব’র মাধম্যে শাকিব খানের সঙ্গে প্রথমমবার কাজ করেছেন নুসরাত এবং সায়ন্তিকা।

ছবিটি যে অ্যাকশনে ভরপুর হবে তা পোস্টার দেখেই অনুমান কে ফেলেছিল শাকিব-ভক্তরা। দুই গ্ল্যামার ক্যুইনের মধ্যে কাকে শাকিবের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে, সেই নিয়ে কনফিউশন ছিল ভক্তকূলে৷ ট্রেলারে সবটা পরিষ্কার হয়ে গিয়েছে ইতিমধ্যে।

ভক্তদের দাবি, ত্রিকোণ প্রেম গড়ে উঠবে তাঁদের কেন্দ্র করে৷ যদিও ত্রিকোণ প্রেম ছবি মূল বিষয়বস্তু নাও হতে পারে। একেবারে ঠিকই অনুমান করেছে ফ্যানেরা। ছবিতে দুই অভিনেত্রীর সঙ্গেই রোম্যান্স করবেন শাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *