বিগ বসের পারিশ্রমিক নিয়ে সালমান খানের রেকর্ড

বিনোদন ডেস্ক : ভারতের কালার’স টিভির তুমুল জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। গত সাত বছর ধরেই অনুষ্ঠানটির সঞ্চালনা করছেন বলিউডের মেগা তারকা সালমান খান। ‘বিগ বসের’ এমন আকাশচুম্বী সাফল্যের কারণ মূলত সালমানের উপস্থিতি। জল্পনা বাড়ছে আরও একটা বিষয় নিয়ে। এই বছরে সালমান কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন বিগ বসের জন্য? সোশ্যাল প্ল্যাটফর্মগুলোতে তা নিয়ে বিস্তর চর্চা চালিয়ে যাচ্ছেন সালমান ভক্তরা।
পরিসংখ্যান বলছে, পর্ব প্রতি বেড়েই চলেছে সলমনের পারিশ্রমিক। আর বৃদ্ধির সেই অনুপাতটা দেখে অনেকেরই চক্ষু চড়কগাছ। বলি সূত্র অনুযায়ী, ‘বিগ বস’-এর দ্বাদশ মরসুমেপর্ব পিছু সালমান খান নিচ্ছেন ১৪ কোটি টাকা করে। আর তা যদি সত্যি হয়, তা হলে বলিউডের ভাইজান কিন্তু এই সিজনে প্রায় ৩০০ কোটি টাকা ঘরে নিয়ে যেতে চলেছেন।
এই সালমানই ‘বিগ বস’ এ সঞ্চালনা যখন শুরু করেছিলেন, তখন আড়াই কোটি টাকা পারিশ্রমিক নিতেন। চতুর্থ, পঞ্চম আর ষষ্ঠ মৌসুমে আড়াই কোটির বেশি আর যাননি। সপ্তম সিজনে সালমান নেন ৫ কোটি টাকা। গত মৌসুমেই সালমান ঢুকে পড়েন দশের ঘরে। ১১ কোটি টাকা নিয়েছিলেন গত মৌসুমের প্রতি পর্ব। আর এই মৌসুমে একলাফে তিন কোটি টাকা বাড়িয়ে দিলেন সালমান।
এই অনুষ্ঠানের মধ্য দিয়ে ভারতীয় টিভি রিয়েলিটি শোয়ের ইতিহাসে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়া তারকা হতে যাচ্ছেন সালমান খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *