গানের সুরে প্রশ্ন মমতাজের

বুধবার প্রধানমন্ত্রীর নির্ধারিত প্রশ্নোত্তরের দিনে মানিকগঞ্জ-২ আসনের সরকারদলীয় এই সংসদ সদস্য প্রধানমন্ত্রীর কাছ থেকে তাঁর মৌখিক প্রশ্নের জবাব পাওয়ার পর কার্যপ্রণালীবিধি অনুযায়ী সম্পূরক প্রশ্নের সুযোগ পান। এসময় মমতাজ তাঁর মূল প্রশ্নটি করার আগে সরকারের খাতভিত্তিক উন্নয়নের কথা তুলে ধরে বলেন, সারা দেশের মানুষ উন্নয়ন কর্মসূচির জন্য প্রধানমন্ত্রীর গুণগান গেয়ে থাকেন।

এরপর তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন সম্পর্কিত একটি গানের দুই লাইন গেয়ে শোনান। ‘রাখব ধরে এই উন্নয়ন আমরা দেশের জনতা, শেখ হাসিনার হাতে আবার দিয়ে ক্ষমতা’। এ সময় অন্যান্য সংসদ সদস্যরা তুমুল টেবিল চাপড়িয়ে তাঁকে সাধুবাদ জানান। এ সময় মমতাজ এ-ও বলেন, ‘গানের সুবাদে আমি সারা দেশের জেলা-উপজেলায় যাই। সারা দেশের মানুষের মনের কথা এই একটাই।’

নিজের নির্বাচনী এলাকায় প্রধানমন্ত্রী আঞ্চলিক মহাসড়ক, বিদ্যুতায়নসহ ব্যাপক উন্নয়ন করেছেন উল্লেখ করে সিঙ্গাইরের ওপর দিয়ে ঢাকা-আরিচা মহাসড়ক নির্মাণ, ঢাকা-মানিকগঞ্জ এলিভেটেড এক্সপ্রেসওয়ে এবং নির্বাচনী এলাকায় গ্যাস দেওয়ার পরিকল্পনা আছে কি না প্রধানমন্ত্রীর কাছে জানতে চান মমতাজ। জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানিকগঞ্জ-২ আসনে তাঁর সরকারের আমলে আঞ্চলিক মহাসড়ক নির্মাণ, বিদ্যুতায়নসহ ব্যাপক উন্নয়নের কথা স্মরণ করিয়ে দেন। এবং বলেন, গ্যাসের স্বল্পতা রয়েছে। এজন্য আমরা এলএনজি গ্যাস আমদানি করা হচ্ছে। গ্যাস পাওয়া গেলে অবশ্যই মানিকগঞ্জে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *