আমার জীবন আমাকে চমকে দিয়েছে

বিনোদন ডেস্ক :  নিজেকে কিভাবে ভালো ও সতেজ রাখা যায় সেটা নিয়েই ব্যস্ত বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে। বর্তমানে ক্যান্সারে আক্রান্ত সোনালীর চিকিৎসা চলছে যুক্তরাষ্ট্রে। সেখানে এরইমধ্যে বেশ কয়েকটি কেমোথেরাপি দেওয়া হয়েছে তাকে। ফলে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে। তবে এই অসুস্থ শরীর নিয়ে এখনো বসে নেই এই অভিনেত্রী, খোঁজ নিচ্ছেন বাকিদেরও।
বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরও অসুস্থ। তিনি চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানে তার সাথে রয়েছেন স্ত্রী নীতু কাপুর ও ছেলে রণবীর কাপুর। তার এই অসুস্থতায় তাকে সঙ্গ দিতেই দেখতে গিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার সাথে ছিলেন ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী সোনালী বেন্দ্রে। সোনালীর কথায়, ‘আমার মনোবল যত চাঙ্গা থাকবে, আমি ততো সুস্থ থাকবো।’
তবে ৪৩ বছর বয়সী এই অভিনেত্রীর ক্যান্সার খুবই গুরুতর পর্যায়ে এবং এই পর্যায়ে থেকে খুব কম মানুষ ফিরে আসে—এমনটাই বলছেন সোনালী। তবে তিনি ক্যান্সারের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এবং এ যুদ্ধে তার পাশে থেকে তাকে সমর্থন দেওয়ার জন্য পরিবার ও বন্ধুদের ধন্যবাদ জানিয়েছেন।
সোনালী বলেন, ‘আমার জীবন আমাকে চমকে দিয়েছে। আমি কখনো ভাবিনি জীবনের এই স্টেজে আমি উঠবো। সম্প্রতি আমি উচ্চ পর্যায়ের ক্যান্সারের চিকিত্সা নিচ্ছি। যেখান থেকে সত্যি বলতে কেউ ফেরে না। আমার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা আমাকে ঘিরে রেখেছে। তারা আমাকে সর্বোচ্চ সমর্থন দিচ্ছে। আমিও তাদের সমর্থন দিচ্ছি, যারা বিভিন্ন রোগে আক্রান্ত।’
আমির খানের সঙ্গে ‘সারফারোশ’, অমিতাভ বচ্চনের সঙ্গে ‘মেজর সাব’, শাহরুখ খানের সঙ্গে ‘কাল হো না হো’র মতো ব্যবসাসফল ছবিতে অভিনয় করেছেন সোনালী। সর্বশেষ ২০১৩ সালে সোনালি অভিনীত ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই দোবারা’ ছবিটি মুক্তি পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *