যৌন হেনস্তাকারীদের নিয়ে আমিরের মন্তব্য

বিনোদন ডেস্ক : সম্প্রতি অলোকনাথের বিরুদ্ধে যৌন হেনস্থা এবং ধর্ষণের অভিযোগ উঠছে। আবার কখনও হেনস্থার অভিযোগ উঠছে নানা পাটেকরের বিরুদ্ধে। তার রেশ না কাটতেই ‘কুইন’-এর পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে উঠছে যৌন হেনস্থার খবর।
বলিউডের যে সমস্ত ব্যক্তির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে, তাদের সঙ্গে কোনো কাজ করবেন না বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। আমির খান এবং কিরণ রাও সম্প্রতি যৌথ বিবৃতি দিয়ে সম্প্রতি তাদের সেই সিদ্ধান্তের কথা জনিয়েছেন।
গুলশন কুমারের বায়পিক অবলম্বনে সম্প্রতি ‘মগুল’ পরিচালনা করার কথা ছিল সুভাষ কাপুরের। যার প্রযোজনায় ছিলেন আমির খান নিজেই। কিন্তু, অভিনেত্রী গীতিকা ত্যাগী যেভাবে সুভাষ কাপুরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন তার জেরেই এবার পিছিয়ে এলেন আমির।
২০১৪ সালে গীতিকা ত্যাগী নামের এক অভিনেত্রী সুভাষ কাপুরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে সুভাষ কাপুর আপাতত জামিনে মুক্ত রয়েছেন। কিন্তু গীতিকা ত্যাগী যেভাবে বলিউডের এই পরিচালকের বিরুদ্ধে হেনস্থা নিয়ে সরব হয়েছেন। তার জেরেই আমির খান এবার সুভাষ কাপুরের সঙ্গ ত্যাগ করলেন বলেই জানা যাচ্ছে।
এ বিষয়ে সুভাষ কাপুরকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমির খান এবং কিরণ রাও যে সিদ্ধান্ত নিয়েছেন তাকে শ্রদ্ধা করেন তিনি। যেহেতু তার বিরুদ্ধে ওঠা অভিযোগ আপাতত বিচারাধীন। তাই আইনিভাবে সমস্ত বিষয়টিকে সামাল দেওয়া হবে বলেও জানান এই পরিচালক। পাশাপাশি আদালতেই তিনি নিজেকে নির্দোষ প্রমাণ করবেন বলেও জানিয়েছেন সুভাষ কাপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *