আগুন লেগে এক পরিবারের সবার মৃত্যু

বৈচিত্র ডেস্ক : জয়পুরহাট শহরের আরামনগর এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ৮ সদস্যের পরিবারের সবার মৃত্যু হয়েছে। বুধবার রাতে এ ঘটনা ঘটে।
অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন- গৃহকর্তা দুলাল হোসেন (৬৯), তার স্ত্রী মোমেনা খাতুন (৬৫), ছেলে আব্দুল মোমিন (৩৫), পুত্রবধূ পরিনা খাতুন (৩৩), নাতনি বৃষ্টি (১৫), হাসি (১৩), খুশি (১৩) ও দেড় বছর বয়সী নূর।
বুধবার রাত সাড়ে ৯টার দিকে আরামনগর এলাকার দুলাল হোসেনের বাড়িতে রাইস কুকার থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন দ্রুত চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় পরিবারের ৮ সদস্য বাড়ির ভেতরে  ছিলেন। ফলে কেউ বের হতে পারেন নি। প্রতিবেশী সেলিম জানালা ভেঙ্গে আহতদের উদ্ধারের চেষ্টা করেন এবং ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেন। ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। এছাড়া পাঁচজন দগ্ধ হন। দগ্ধদের মধ্যে ভোরে চারজন ও বৃহস্পতিবার সকালে একজন মারা যান।
অগ্নিকাণ্ডের খবর পেয়ে জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার উজ্জল কুমার রায়, পৌর মেয়র মোস্তাফিজুর রহমানসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *