শেরপুরে মদসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

বগুরার সংবাদদাতা :  বগুড়ার শেরপুরে বাংলা ও বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। পৌরশহরের রামচন্দ্রপুর পাড়া এলাকার মৃত রাম বিলাস বাসফোঁড়ের ছেলে শ্রী লালজি বাসফোঁড় (৪৫) ও তার স্ত্রী তিলকি রানী বাসফোঁড় (৩৫)। এ ঘটনায় আজ মঙ্গলবার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বগুড়ার শেরপুর থানায় দায়ের করা মামলা সুত্রে জানা যায়, সোমবার রাতে থানার পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এসময় তাদের পৌরশহরের রামচন্দ্রপুর পাড়া বাসা তল্লাশি করে ১০০ লিটার বাংলা মদ, ১৫ বোতল বিদেশী মদ ও ১৮ বোতল বিয়ার উদ্ধার করা হয়।

বগুড়ার শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, গ্রেফতারকৃতরা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন থেকেই পুলিশের চোখ ফাকি দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল এই দম্পতি। তাদের বাসায় মাদকের বড় ধড়নের চালানা এসেছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। একপর্যায়ে উক্ত পরিমান দেশী-বিদেশী মদসহ হাতেনাতে মাদক ব্যবসায়ী লালজি ও তার স্ত্রী তিলকি রানীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *