জন-মিথিলার প্রেম সত্যি না গুঞ্জণ?

বিনোদন ডেস্ক : জন কবির আর মিথিলার প্রেমের গুঞ্জণ বহু দিনের।জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের সঙ্গে সুদর্শনী মিথিলার সুখের সংসার ভেঙে যাওয়ার পেছনে এই সম্পর্ককে দায়ী করে থাকেন অনেকে।

সম্প্রতি ফেসবুকে জনের সঙ্গে মিথিলার একটি রোমান্টিক ছবি এই দুই তারকার প্রেমের গুঞ্জণকে ফের সামনে নিয়ে এসেছে।ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছে।

ইনদালো ব্র্যান্ডের ভোকাল ও অভিনেতা জন কবিরের সঙ্গে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন মিথিলা।এই দু’জনের যে কয়টি নাটক হিট হয়েছে তার মধ্যে রয়েছে আফটার ম্যারেজ।

অভিনয়ের সুবাদেই জনের সঙ্গে সখ্য হয় মিথিলার।অনেকের ধারণা সখ্য থেকে প্রেমের সম্পর্কে জড়ান দু’জনে।

গত সোমবার জন কবির নিজের ফেসবুকে মিথিলার সঙ্গে একটি রোমান্টিক ছবি পোস্ট করেছেন।ছবির নিচে এক শব্দের ক্যাপশনও দিয়েছেন জন। এতে লিখেছেন ‘কনটেন্ট’। পাশে একটি হাসির ইমো।

ছবিটি মুহূর্তে ছড়িয়ে পড়ে ফেসবুকে। ভাইরালও হয়। অনেকেই নানা মন্তব্য করে। লাইকও পড়ে প্রচুর। এরপর নতুন করেই শুরু হয় তাদের প্রেমের গুঞ্জণ।

জনের ফেসবুক আইডিতে ঢুকে দেয়া গেছে আজ বুধবার দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ছবিটিতে ২৪ হাজার লাইক পড়েছে। ছবিটি শেয়ার করেছেন ৩৬২০জন। আর মন্তব্য করেছেন ১৬০০ মানুষ।

অনেকে বাজে মন্তব্যও করেছেন ছবিটির নিচে।অনেকে মজা করেছেন।জনপ্রিয় সংগীত পরিচালক ফুয়াদ মুক্তাদির মজা করে কমেন্টে লিখেছেন ‘ভাবি’। তার উত্তরে দিয়েছেন জন কবির। লিখেছেন আমারও ভাবি।

অনেকে মিথিলার সাবেক স্বামী তাহসানকে উদ্দেশ্য করে কমেন্ট করেছেন। তাহসান ভাই আপনি কেমন আছেন? কোথায় আছেন?

এজন কমেন্টে লিখেছেন, দিলাম আগুন লাগায়া।

তবে ছবিটিতে মিথিলার কোনো কমেন্ট নেই।এ বিষয়ে তার কোনো বক্তব্যও আসেনি কোথাও।

প্রসঙ্গত, শোবিজের জনপ্রিয় জুটি তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের ঘর আলো করে আসে আইরা তেহরীম খান নামে এক কন্যা সন্তান। প্রায় এক যুগ পর তাদের সম্পর্কে ছেদ পড়ে। ২০১৭ সালের ২০ জুলাই তাহসান তার মিখিলার সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *