মাশরাফির প্রচারে তার স্ত্রী

বৈচিত্র ডেস্ক : জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন। আওয়ামী লীগের মনোনয়নে নড়াইল-২ আসনে প্রার্থী হয়েছেন।

ভোটে দাঁড়ালেও মাশরাফি এখন ব্যস্ত সময় পার করছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রস্তুতি নিতে। আজ একটি প্রস্তুতি ম্যাচও রয়েছে।

যে কারণে নির্বাচনী এলাকায় সময় দিতে পারছেন না। তবে মাশরাফির প্রচার থেমে নেই। তার নির্বাচনী এলাকায় চলছে উঠান বৈঠক। তার হয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা কাজ করছেন।

মাশরাফির বন্ধুমহল ও স্বজনরাও নানা কৌশলে প্রচার চালিয়ে যাচ্ছেন। এবার যোগ হয়েছেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি।তিনি স্বামীর হয়ে প্রচারে নেমেছেন তিনি।

বুধবার সন্ধ্যায় লোহাগড়া উপজেলা শহরের মদিনাপাড়ায় উঠান বৈঠকে মেসেঞ্জারের মাধ্যমে ভিডিওকলে যুক্ত হয়ে স্বামীর জন্য ভোট চান সুমি।

এ সময় মাশরাফিপত্নী ভোটারদের উদ্দেশে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন ৩০ ডিসেম্বর। আপনাদের প্রিয় মাশরাফি নৌকা প্রতীকে ভোট করছেন। আপনারা সবাই তাকে ভোট দিয়ে জয়ী করুন।

আগামী ৯, ১১ ও ১৪ ডিসেম্বর সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের সিরিজে নেতৃত্ব দেবেন মাশরাফি। এর পর নির্বাচনী মাঠে নামবেন।

স্থানীয় আওয়ামী লীগ ও মাশরাফির স্বজনরা মাঠ চষে বেড়াচ্ছেন তার হয়ে। প্রচারে যোগ হয়েছেন মাশরাফির স্ত্রীর দুই বোনও। তারা জেলা যুব মহিলা লীগের রাজনীতির সঙ্গে জড়িত। রোজ রোজ হচ্ছে উঠান বৈঠক ও গণসংযোগ।

মেসেঞ্জারে মাশরাফির স্ত্রী সুমির সঙ্গে কথা বলতে পেরে খুশি ভোটাররা। ভোটাররা বলছেন, মাশরাফিকে সরাসরি দেখতে না পারলেও তার স্ত্রীর সঙ্গে ভিডিওকলে কথা বলতে পেরে ও দেখতে পেরে আমরা সবাই খুব খুশি। মাশরাফি ও তার স্ত্রীকে আমরা সরাসরি দেখিনি। তাদের সরাসরি দেখতে চাই।

উঠান বৈঠকে স্থানীয় আওয়ামী লীগ নেতারা ছাড়াও ছিলেন সুমনা হক সুমির বড় বোন জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক কমিটির সদস্য সঞ্চিতা হক রিক্তা ও মেজো বোন জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক সঞ্চিবা হক রিপা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *