নিয়োগ দেবে বাংলাদেশ টেলিভিশন

বৈচিত্র ডেস্ক :  জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ টেলিভিশন। তিনটি পদে সর্বমোট ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম: টেলিভিশন প্রকৌশলী, উপসহকারী প্রকৌশলী ও সহকারী হিসাবরক্ষক পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা :তিনটি পদে সর্বমোট ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে টেলিভিশন প্রকৌশলী পদের জন্য ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিকস/মাইক্রোওয়েভ ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক অথবা পদার্থবিদ্যা/ফলিত পদার্থবিদ্যায় স্নাতকোত্তর, উপসহকারী প্রকৌশলী পদের জন্য ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস এবং সহকারী হিসাবরক্ষক পদের জন্য যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজন আছে। সব পদে আবেদনের জন্য ৬ জানুয়ারি, ২০১৮ তারিখে প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন  স্কেল : টেলিভিশন প্রকৌশলী পদের জন্য বেতন ৩৫,৬০০ টাকা

উপসহকারী প্রকৌশলী:  পদের জন্য বেতন ২৭,১০০ টাকা

সহকারী হিসাবরক্ষক:  পদের জন্য বেতন ১৮,৩০০ টাকা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ টেলিভিশন ওয়েবসাইট (http://btv.gov.bd) থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করতে হবে এবং ফরম পূরণ করে প্রয়োজনীয় সব কাগজসহ ডাকযোগে অথবা সরাসরি পাঠাতে হবে [বাংলাদেশ টেলিভিশন, সদর দপ্তর ভবন (কক্ষ নং-১১০৭), রামপুরা, ঢাকা-১২১৯] এই ঠিকানায়। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে আগামী ৬ জানুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *