নেত্রকোনায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, আহত ২৫

বৈচিত্র ডেস্ক : নেত্রকোনা মদন সড়কের আটপাড়া উপজেলার নসীবপুর গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস পুকুরে পড়ে গেছে। এতে কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। আজ সকাল সাড়ে ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গুরতর দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া বাকিদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

পুলিশ এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মদন উপজেলা থেকে যাত্রী নিয়ে সকাল ১০ টার দিকে নেত্রকোনার উদ্দেশে দ্রুতগামী বাসটি রওনা দেয়। পথিমধ্যে সদরের সীমান্তে ও আটপাড়া উপজেলার নসীবপুর নামক স্থানে ব্রিজ থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়। এতে ২৫ জনের মতো আহত হয়। গুরতর দুজনকে ময়মনসিংহে প্রেরণ করা হয়েছে। ফায়ার সার্ভিসের টিম স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থলে বাসটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। তবে দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের কোন খবর পাওয়া যায়নি।

নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপ পরিচালক আবু আব্দুল্লাহ মোহাম্মদ সাইয়্যিদ জানান, স্থানীয়দের সাথে নিয়ে বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। সেই সাথে বাসের ভেতরে বা পানিতে আরো কেউ আছে কিনা খোঁজ করা হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *