কৃষক ও নববধূর মরদেহ উদ্ধার

বৈচিত্র ডেস্ক : বাগেরহাটের মোরেলগঞ্জে এক কৃষক ও এক নববধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোর ৫টার দিকে খারইখালী গ্রামের মৃত তোফেল উদ্দিনের ছেলে কৃষক আব্দুল শেখের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বেলা ১১টায় পূর্বসরালিয়া গ্রাম থেকে পুলিশ উদ্ধার করে নববধূ সারমিন বেগম (২০) এর মরদেহ। উভয় ঘটনায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

জানা গেছে, খারইখালী গ্রামের কৃষক আব্দুল শেখ রবিবার পার্শ্ববর্তী পঞ্চকরণ গ্রামে মেয়ের বাড়িতে বেড়াতে যায়। রাত ৯টার দিকে নিজ বাড়ি ফেরার পথে স্বপন হাওলাদারের দোকানের কাছে পৌছে সে মারা যায়। সারা রাত ওই দোকানের সামনেই লাশ পাহারায় রাখে স্থানীয় চৌকিদার ও স্বজনেরা। ভোর ৫টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে বাগেরহাটে পাঠায়।

অপরদিকে, পূর্ব সরারিয়া গ্রামের সামছুর রহমান খানের মেয়ে সারমিন বেগম গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের তরফ থেকে দাবি করা হয়েছে। সোমবার বেলা ৯টার দিকে সে পিত্রালয়ে আত্মহত্যা করে। ঘটনার সময় ওই বাড়িতে কেউ ছিলো না। মাত্র দু’মাস পূর্বে বিয়ে হয়েছে সারমিনের।

এ সম্পর্কে থানার ওসি কে.এম আজিজুল ইসলাম বলেন, কৃষক আব্দুল শেখের মরদেহ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। অপর ঘটনাস্থল পুর্বসরালিয়া গ্রামেও পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *