দুই গ্রুপের সংঘর্ষে মাদক ব্যবসায়ী নিহত, ৫ পুলিশ সদস্য আহত

বৈচিত্র ডেস্ক : রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের সংঘর্ষ ও  গুলিবিনিময়ের ঘটনায় এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তার নাম  ফজলুল হক ওরফে ফজলু (৪৮)।

সোমবার ভোরে জেলার চারঘাট উপজেলার রাওথা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফজলু ওই গ্রামের ওহাব মুন্সির ছেলে।

এ ঘটনায় রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ ৫৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বর্তমানে মরদেহ চারঘাট থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য দুপুরের মধ্যে ফজলুর মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর কথা রয়েছে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান গণমাধ্যমকে জানান, আধিপত্য বিস্তার নিয়ে সোমবার ভোরে চারঘাটে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপে গুলিবিনিময় শুরু হয়। খবর পেয়ে চারঘাট থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ১০ রাউন্ড গুলি ছোঁড়ে। পরে মাদক ব্যবসায়ীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

গুলিবিনিময় থামার পর ঘটনাস্থল থেকে ফজলুল হক ওরফে ফজলুর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় চারঘাট থানার ওসি নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন।

আব্দুর রাজ্জাক খান জানান, ফজলু চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১০টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *