বর্তমান সরকার চিরদিন থাকবে না: হিরো আলম

বৈচিত্র ডেস্ক :  ভবিষ্যতে দেশ চালাতে স্বতন্ত্ররা মিলে নতুন দল গড়ার সুযোগ চেয়েছেন আলোচিত অভিনেতা কাম রাজনীতিক হিরো আলম। তিনি বলেছেন, বর্তমানে যারা সরকারে আছে তারাও একদিন থাকবে না। তখন এই দেশ কে চালাবে? তাই দেশ চালানোর জন্য স্বতন্ত্র বা নতুন রাজনৈতিক দল গড়ার সুযোগ দেয়া হোক।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাস্তবতার প্রেক্ষিতে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের ভবিষ্যৎ শীর্ষক এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

স্বতন্ত্র ঐক্য পরিষদ নামে একটি সংগঠন এই সম্মেলনের আয়োজন করে। এই সংগঠনের যুগ্ন আহ্বায়ক আশরাফুল আলম ওরফে হিরো আলম।

স্বতন্ত্রদের কেউ মূল্যায়ন করতে চায় না এমন অভিযোগ করে তিনি ব‌লে‌ন, আমরা যদি কোনো দলের হয়ে নির্বাচন করতাম তাহলে সবাই মূল্যায়ন করত। কোনো দলে নেই বলে কেউ মূল্যায়ন করে না।

যেকোনো নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীরা ভোট সুষ্ঠু হওয়া নিয়ে শঙ্কায় থাকে এমনটি জানিয়ে একাদশ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করা এই প্রার্থী বলেন, আমরা যে নির্বাচনে দাঁড়াবো, নির্বাচন সুষ্ঠু হবে তা কিন্তু শিওর না।

দেশে কোনো বিরোধী দল নেই এমন মন্তব্য করে হিরো আলম বলেন, বর্তমান দেশে বিরোধী দল নেই। আমরা স্বতন্ত্ররাই বিরোধী দল। আমরা যেহেতু বিরোধী দল সেহেতু ভোটকেন্দ্রে জনগণ যেতে পারছে কিনা, প্রচার করতে পারছে কিনা, সুষ্ঠু ভোট হচ্ছে কিনা, সেদিকে খেয়াল রাখতে হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন স্বতন্ত্র ঐক্য পরিষদের আহ্বায়ক পাঠান আজাহার মহম্মদ প্রিন্স, সভাপতি আলহাজ মো. আব্দুর রহিম প্রমুখ।

প্রসঙ্গত, ইউটিউবে ব্যতিক্রমী নাচ গান ও ভিডিও ছেড়ে আলোচিত হিরো আলমের বাড়ি বগুড়ায়।তার প্রকৃত নাম আশরাফুল আলম।তিনি একাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করেন। নির্বাচনে মনোনয়ন বাতিল হওয়ার পর হাইকোর্ট থেকে প্রার্থীতা ফিরে পান। তখন ‘নির্বাচন কমিশনকে হাইকোর্ট দেখিয়ে ছাড়লাম’ মন্তব্য করে ব্যাপক আলোচনায় আসেন জামানত বাজেয়াপ্ত হওয়া এই প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *