১২ চ্যানেলে একই নাটক!

বিনোদন ডেস্ক : প্রতিবছর কাছের আসার গল্পে নির্মিত হলেও এবার অসমাপ্ত গল্পে নির্মিত হয়েছে বেশ কয়েকটি নাটক। এর মধ্যে একটি নাটক হচ্ছে ‘ছন্দ ছাড়া গান’। সামিউর রশিদের পাঠানো গল্প ও সাকিব ফাহাদ নির্মাণ করেছেন নাটকটি। এতে অভিনয় করেছেন গোলাম কিবরিয়া তানভীর। সঙ্গে আরও অভিনয় করেছেন সাবিলা নূর ও প্রীতম।

টেলিভিশন পর্দায় ঈদের পর সবচেয়ে বড় নাট্যোৎসব জমে ভালোবাসা দিবসে। সেখানে ক্লোজআপ সিরিজের নাটক নিয়ে ব্যাপক আকর্ষণ থাকে দর্শকদের মধ্যে। দর্শকদের পাঠানো গল্পে নির্মিত এ নাটকটির গল্পে দেখা যাবে  একটি দুর্ঘটনায় মধ্যে সাবিলার সঙ্গে আমার তানভীরের পরিচয়। সে সূত্র ধরেই গল্পের এগিয়ে যাওয়া।  তানভীর প্রীতম ও সাবিলা নূর তিনজনই গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছে এতে।

নাটকটি নিয়ে নির্মাতা সাকিব ফাহাদ জানান, তিনিও ‘ছন্দ ছাড়া গান’ দিয়ে প্রথমবার নাটক বানালেন। সে জন্য তার যত্নের কমতি ছিল না। ১৪ ফেব্রুয়ারি রাত ৮ টা ৩০ মিনিটে একযোগে দেশের ১২ টি প্রাইম টিভি চ্যানেলে ‘ছন্দ ছাড়া গান’ নাটকটি প্রচার হবে।

ছোটপর্দায় পরিচিত মুখ অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর। এই ভালোবাসা দিবস উপলক্ষে তিনি মাত্র একটি নাটকে কাজ করলেন। বিষয়টিকে এ অভিনেতা দর্শকদের জন্য সারপ্রাইজ হিসেবে দিতে চাইলেন। জানালেন কি সেই সারপ্রাইজ। বললেন, ভালোবাসা দিবসে যতগুলো নাটক থাকে, তার মধ্যে বিশেষ আকর্ষন থাকে ক্লোজআপ সিরিজের নাটকে। যেখানে প্রথমবার সেখানে আমি কাজ করলাম। আমি মনে করি, এটা দর্শকদের জন্য অবশ্যই সারপ্রাইজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *