রবীন্দ্র সঙ্গীত গাইলেন দিনাত জাহান মুন্নী

বিনোদন ডেস্ক : জনপ্রিয় সঙ্গীতশিল্পী দিনাত জাহান মুন্নী। চলচ্চিত্রে প্লেব্যাক শিল্পী হিসেবেই তার পরিচিতি। ১৯৯৭ সালে শওকত আলী ইমনের সুরে ‘জননেতা’ ছবিতে প্লেব্যাক করার মাধ্যমে তার চলচ্চিত্রে আগমন।

২০০০ সালে প্রকাশ হয় তার প্রথম অ্যালবাম ‘প্রতীক্ষা’। এরই মধ্যে কয়েক’শ গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় এই শিল্পী। প্রথমবারের মতো এবার গাইলেন রবীন্দ্রসঙ্গীত। ‘আহা আজি এ বসন্তে’ শিরোনামে রবীন্দ্রনাথের জনপ্রিয় এই গানে কণ্ঠ দিলেন মুন্নী। গানটির সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন। এর ভিডিও নির্মাণ করেছেন মাসুদুল হক। বসন্তের প্রথম প্রহরে গানটি দর্শক-শ্রোতাদের উপহার দেয় ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

দিনাত জাহান মুন্নী বলেন, ‘বরীন্দ্রনাথ ঠাকুর আমার প্রিয় কবিদের মধ্যে একজন। ছোটবেলা থেকে তার গান ভালোবাসি। এবারই প্রথম রবীন্দ্রসঙ্গীত গাইলাম। সর্বোচ্চ গায়কী দিয়ে গাওয়ার চেষ্টা করেছি। আশা করছি, শ্রোতাদের ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) পক্ষ থেকে জানানো হয়, ‘আহা আজি এ বসন্তে’ গানটি এরই মধ্যে প্রকাশ হয়েছে তাদের ইউটিউব চ্যানেলে। পাশাপাশি গানটি পাওয়া যাচ্ছে, ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *