আলমডাঙ্গায় রেলস্টেশনের চালুর দাবিতে মানববন্ধন

বৈচিত্র ডেস্ক : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা রেলস্টেশনের অপারেটিং কার্যক্রম চালুর দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মানববন্ধন চলাকালীন দুই ঘণ্টা পর্যন্ত উপজেলা সদরের সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়।

শনিবার আলমডাঙ্গা রেলস্টেশন সড়কে সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত আলমডাঙ্গা স্টেশন সংগ্রাম কমিটির ব্যানারে এসব কর্মসূচি পালন করা হয়।

আলমডাঙ্গা রেলস্টেশনের কয়েক কর্মকর্তা-কর্মচারীর অবসরজনিত কারণে গত ৩০ জানুয়ারি থেকে এ রেলস্টেশনের অপারেটিং কার্যক্রম বন্ধ হয়ে যায়। বর্তমানে দুইজন বুকিং সহকারী ও একজন পোর্টার দিয়ে চলছে স্টেশনের কার্যক্রম। এরই পেক্ষিতে শনিবার আলমডাঙ্গার সর্বস্তরের জনগণ মানববন্ধন ও ধর্মঘট কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন আলমডাঙ্গা পৌরসভার মেয়র হাসান কাদির গনু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রান্ত সাধারণ সম্পাদক ইয়াকুব হোসেন মাস্টার আলমডাঙ্গা স্টেশন রক্ষা সংগ্রাম কমিটির আহ্বায়ক মতিয়ার রহমান ফারুক, বীর মুক্তিযোদ্ধা মইনউদ্দিন, বণিক সমিতির সভাপতি মকবুল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, আগামী ১৫ দিনের মধ্যে স্টেশনের কার্যক্রম পুরোপুরি চালু না হলে পরবর্তীতে ট্রেন চলাচল বন্ধসহ বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *