কেঁদে ফেললেন বান্ধবী

ক্রীড়া ডেস্ক:  স্পেনের মাটিতে অ্যাটলেটিকোর কাছে ০-২ ব্যবধানে হার জুভেন্টাসের। গ্যালারি থেকে সর্বত্রই বিদ্রুপের মুখে পড়েছিলেন রোনালদো। বিদ্রুপ এতটাই চটিয়ে দিয়েছিল, যে হাতের পাঁচ আঙুল দেখিয়ে পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের ইঙ্গিত দেখিয়ে সেদিন মিক্স জোন ছেড়েছিলেন। ছবিটা ২১ ফেব্রুয়ারির।

এরপর বুধবার তুরিনে দ্বিতীয়ার্ধ শুরুর এক মিনিট বাকি। মাঠে নামার আগে টানেলে শুরু রোনালদোর ছটফটানি। নিজে লাফাচ্ছেন, সঙ্গে দলের প্রত্যেকের কাছে গিয়ে কপালে কপাল ঠুকে মোটিভেশনের বুলি আওড়াচ্ছেন। এক মুহূর্তে দেখলে মনে হতেই পারে খাঁচার ভিতর রক্তের স্বাদ পাওয়া ক্ষুধার্ত সিংহ।

রিয়াল মাদ্রিদের জার্সিতে পিছিয়ে থেকে এমন অনেক ম্যাচ একার কাঁধে বের করেছেন। এবারও করলেন। পার্থক্য শুধুই আলাদা জার্সি, আলাদা শহর। দিন শেষে ক্রিশ্চিয়ানোর হ্যাটট্রিকে (২৭,৪৯, ৮৬ মিনিট) দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে অ্যাটলেটিকো বধ করে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টারে জুভেন্টাস।

তার এ হ্যাটট্রিকে কেঁদে ফেলেন রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। এরপর তিনি ইনস্টাগ্রামে রোনালদোর ছোটবেলার একটি ছবি আপলোড করেন।

ঘুরে দাঁড়ানো জয়ে হ্যাটট্রিক করে রোনালদো আরেকবার প্রমাণ করলেন কেন তাকে চ্যাম্পিয়নস লিগের সেরা খেলোয়াড় বিবেচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *