বিয়ের পর সাবেক প্রেমিকের মায়ের বিশেষ উপহার!

বিনোদন ডেস্ক:  বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এখন অন্যতম আলোচিত। ২০১৮ সালের নভেম্বরে ইতালির লেক কোমোতে রাজকীয় আয়োজনে অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এশিয়ার সেরা আবেদনময়ী। সম্প্রতি ‘পদ্মাবত’ অভিনেত্রী দেখা করেন সাবেক প্রেমিক রণবীর কাপুরের মা-বাবা ঋষি কাপুর ও নীতু কাপুরের সঙ্গে। বিচ্ছেদের পরও সাবেক প্রেমিকের সঙ্গে এখনো বন্ধুত্ব বজায় রেখে চলেছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন নীতু কাপুর। ছবিতে ঋষি ও নীতু কাপুরের সঙ্গে হাসিমুখে পোজ দিতে দেখা যাচ্ছে দীপিকাকে। এই তিনজনের যে গভীর বন্ধন রয়েছে, তা ওই ছবিতেই প্রমাণ।

সম্প্রতি ‘বাজিরাও মাস্তানি’ অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি প্রদর্শন করেছেন, যা দেখে অবাক হয়েছেন অনেকেই। ছবিতে দেখা যাচ্ছে, সাবেক প্রেমিক রণবীর কাপুরের মা নীতু কাপুর ও বোন রিদ্ধিমা কাপুর সাহনির কাছ থেকে একটি বিশেষ উপহার পেয়েছেন দীপিকা পাড়ুকোন। একটি সুন্দর ব্রেসলেট উপহার দিয়েছেন তাঁরা।

দীপিকা ওই ছবি ট্যাগ করেছেন নীতু ও রিদ্ধিমাকে এবং এই অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘আশীর্বাদ ও শুভ কামনা।’ সাবেক প্রেমিকের মা-বোনের কাছ থেকে পাওয়া বিশেষ উপহারটি সত্যিই দারুণ।

দীপিকা পাড়ুকোনকে আগামীতে ‘ছপাক’ সিনেমায় দেখা যাবে। মেঘনা গুলজার পরিচালিত এ ছবিতে এসিড-আক্রান্ত নারী লক্ষ্মী আগরওয়ালের জীবন ও সংগ্রামমুখর জীবন রুপালি পর্দায় তুলে ধরবেন দীপিকা। এতে লক্ষ্মীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছবিতে তাঁর চরিত্রের নাম মালতী। ১৫ বছর বয়সে এসিড-আক্রমণের শিকার হন লক্ষ্মী।

২০১৮ সালে ‘পদ্মাবত’ ছবিতে দীপিকা পাড়ুকোনকে সর্বশেষ দেখা গিয়েছিল। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর এটা তাঁর প্রথম সিনেমা। ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। ‘ছপাক’-এর সহপ্রযোজকও দীপিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *