শুভ জন্মদিন মাধুরী দীক্ষিত

বিনোদন ডেস্ক:  ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। আজ এই জ্যেষ্ঠ অভিনেত্রীর ৫২তম জন্মদিন। ১৯৬৭ সালের ১৫ মে জন্মগ্রহণ করেন তিনি। বয়স ৫২ হলেও এখনো রূপে অনন্য। তাঁর নাচে মুগ্ধ হননি এমন সিনেদর্শক খুব কমই আছেন। লাখো ভক্তের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এই অভিনয় ও নৃত্যশিল্পী।

মাধুরী দীক্ষিতের সর্বশেষ সিনেমা ‘কলঙ্ক’। বক্স অফিসে এ ছবি সুপারফ্লপ হলেও তাঁর উপস্থিতি ও নাচ দেখতে প্রেক্ষাগৃহমুখী হয়েছিলেন অগণিত দর্শক। বলিউডে ৩৫ বছরের ক্যারিয়ার তাঁর। সিনেমায় তাঁর চরিত্র, ব্যক্তিত্ব লাখো মানুষের হৃদয় জয় করেছে। আজও তাঁর ‘হাম আপকে হ্যায় কৌন’ ছবির গান রেডিওতে বেজে চলে। মফস্বল ও প্রান্তিক মানুষের কাছেও তুমুল প্রিয় এই অভিনেত্রী।

যুক্তরাষ্ট্রে বসবাসরত কার্ডিওভাসকুলার সার্জন ডা. শ্রীরাম নিনির সঙ্গে বিবাহবন্ধনের পর নয় বছর ওই দেশেই ছিলেন মাধুরী দীক্ষিত। ২০১১ সালে তিনি ভারতে ফেরেন। বহু বছর দূরে থাকলেও তাঁর ভক্তসংখ্যা কমেনি। সিনেমা না করলেও নাচ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। প্রযোজনাও করেছেন এ তারকা। ওয়েবসাইট নেটফ্লিক্সে তাঁর প্রযোজিত একটি মারাঠি সিনেমা মুক্তি পেয়েছে।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে মাধুরীর অনুসরণকারীর সংখ্যা ১৪ মিলিয়নের বেশি। প্রায়ই তিনি ছবি ও ভিডিও শেয়ার দিয়ে ভক্তদের আপডেট রাখেন। জন্মদিনে এই শিল্পীকে শুভেচ্ছা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *