২৯ কর্মকর্তা নিয়োগ দেবে ডিপিডিসি

বৈচিত্র ডেস্ক:   জনবল নিয়োগ দেবে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)। প্রতিষ্ঠানটি দুই পদে ২৯ কর্মকর্তা নিয়োগ দেবে। এ লক্ষ্যে আবেদন চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। তার আগে বিজ্ঞপ্তিতে চোখ বুলিয়ে নিন একবার।

যে দুই পদে নিয়োগ ডিপিডিসির জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স) বা অ্যাকাউন্ট্যান্ট পদে ১৯ জন ও জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইসিটি) পদে ১০ জনকে নিয়োগ দেবে।

আবেদনের যোগ্যতা

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স) বা অ্যাকাউন্ট্যান্ট পদে আবেদনের যোগ্যতা কমার্স/ ফিন্যান্স/ অ্যাকাউন্টিংয়ে স্নাতক বা এমবিএ ডিগ্রি। জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইসিটি) পদে আবেদনের যোগ্যতা চাওয়া হয়েছে কম্পিউটার বা কম্পিউটার সায়েন্স বা টেলিকমিউনিকেশন/ডেটা টেলিকমিউনিকেশন অ্যান্ড নেটওয়ার্কিং টেকনোলজিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং। অথবা সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রি।

বেতন

প্রথম পদে বেতন ৩৯ হাজার টাকা। এ ছাড়া কোম্পানির অন্যান্য সুবিধা পাবেন এ পদের কর্মকর্তারা। জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইসিটি) পদের বেতন ৩৯ হাজার টাকা। এ ছাড়া অন্যান্য সুবিধা।

আবেদনের নিয়ম

ডিপিডিসির (www.dpdc.org.bd) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। ২০১৯ সালের ২৪ জুনের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *