এসব বাজে ও ফালতু কথা : ববি

বিনোদন ডেস্ক: কয়েক দিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে ঈদের ছবি ঘিরে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। ঈদে মুক্তি পাওয়া শাকিব-বুবলী অভিনীত ছবি ‘পাসওয়ার্ড’র বিরুদ্ধে উঠেছে নকলের অভিযোগ। অন্যদিকে, শাকিব-ববি অভিনীত ‘নোলক’ ছবির পরিচালক-প্রযোজক দ্বন্দ্ব নিয়েও চলছে নানা আলোচনা। এসবের মধ্যে উত্তাপ ছড়াচ্ছে চিত্রনায়িকা ববিকে নিয়ে প্রযোজক মোহাম্মদ ইকবালের মন্তব্য।

ফেসবুকে ‘পাসওয়ার্ড’ ছবি নকলের অভিযোগ যখন তুঙ্গে, তখন এ নিয়ে এক ভিডিওবার্তা প্রকাশ করেন ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল। ৭ মিনিট ২৫ সেকেন্ডের ওই ভিডিওতে তিনি কথা বলেন ‘নোলক’ ছবি প্রসঙ্গেও।

ওই ভিডিওতে ইকবাল বলেন, ‘একটা নিউজে দেখলাম, আমরা নাকি হল জোর করে নিয়েছি। কেন ভাই, আমরা জোর করব? বরং আমি বলতে পারি, যেই জাজ (প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া) থেকে ছবি রিলিজ করছেন, তাদের ২০টা হল আছে। ১৫টা হলে আমার ছবি। পাঁচটা হল করছে আপনাদের ছবি “নোলক”। যেই অফিস থেকে আপনারা রিলিজ করছেন, সেই অফিসের ২০টা হলের মালিক তারা। পাঁচটা ছবি আপনাদের দিছে, ১৫টা ছবি আমাকে দিছে। তার ৩ ঘণ্টা পরে জাজের সিইও খোকন (আলিমুল্লাহ খোকন) আমাকে ফোন করে বলে, “ইকবাল, ববি কান্নাকাটি করতাছে, ৩টা হল তুমি আমারে দাও। আমার দিকে তাকাইয়া তুমি ৩টা হল দাও।” আমি বলেছি, ঠিক আছে, অসুবিধা নাই। আমি বরং দয়া করেছি।’

প্রযোজক মোহাম্মদ ইকবালের এমন বক্তব্য নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। আসলেই কি ববি কান্নাকাটি করে ‘নোলক’র জন্য হলের সংখ্যা বাড়িয়েছেন? এমন প্রশ্ন এখন অনেকের।

বুধবার বিকেলে মুঠোফোনে যোগাযোগ করা হলে ববি বলেন, ‘এসব বাজে ও ফালতু কথা। এভাবে কি সিনেমা হল পাওয়া যায়? এগুলো সব মিথ্যা। এ সম্পর্কে জানতে হয়তো অনেকেই আমাকে ফোন দিচ্ছে, কিন্তু ব্যস্ততার কারণে আমি কথা বলতে পারছি না। একটু পরে আমি জাজের পেজ থেকে ফেসবুক লাইভে যাব, সঙ্গে খোকন ভাইও থাকবে। তখন এ বিষয়ে আরও কথা বলা হবে।’

এদিকে, ঈদ উপলক্ষে দেশের প্রায় ৮০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘নোলক’ ছবিটি। সাকিব খান প্রযোজিত ও পরিচালিত এই ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও ববি। আরও আছেন ওমর সানি, মৌসুমী, শহীদুল আলম সাচ্চু, রজতাভ দত্তসহ অনেকেই। ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *