স্ত্রীর আত্মহত্যা: ‘বাহুবলি’ অভিনেতা গ্রেপ্তার

বিনোদন ডেস্ক: স্ত্রী ভারতীর আত্মহত্যার একদিন পরে গতকাল বুধবার ‘বাহুবলি’ অভিনেতা মধু প্রকাশকে গ্রেপ্তার করেছে ভারতের হায়দরাবাদ পুলিশ। মধুর বিরুদ্ধে যৌতুকের কারণে নির্যাতনের মামলা করেছে ভারতীর পরিবার।

মঙ্গলবার রাতে মনিকোন্ডার নিজ বাসভবনে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় মধু প্রকাশের স্ত্রী ভারতীর মৃতদেহ।

স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ক মেনে নিতে পারেননি স্ত্রী। সেই ক্ষোভে আত্মহনন করেন দক্ষিণী ব্লকবাস্টার ‘বাহুবলি’ সিনেমায় অভিনয় করা মধু প্রকাশের স্ত্রী ভারতী। অভিনেতা মধু প্রকাশ টেলিভিশনেও জনপ্রিয়।

মধু প্রকাশের শ্বশুরবাড়ির লোকজন রাইদুর্গম পুলিশ স্টেশনে মামলা করেছে। অভিযোগে তারা ভারতীর মৃত্যুর জন্য মধুকে দায়ী করেছে। মধু এখন পুলিশের হেফাজতে রয়েছেন।

বেশ কিছুদিন ধরেই নাকি স্ত্রীর সঙ্গে মনোমালিন্য চলছিল অভিনেতা মধু প্রকাশের। টেলিভিশনের এক অভিনেত্রীর সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন বলে বেশ কিছুদিন ধরে জোর গুঞ্জন চলছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ শুরু হয়। মধু প্রকাশ যাতে ওই অভিনেত্রীর সঙ্গে সব সম্পর্ক শেষ করেন, সে জন্য ভারতী সব রকমের চেষ্টাও নাকি করেছেন। স্বামীর বাড়ির লোকজনকেও সবকিছু জানান তিনি। এর জেরেই শেষ পর্যন্ত ভারতী আত্মহত্যা করেন।

ভারতীর মা-বাবার অভিযোগ, বেশ কিছুদিন ধরে স্ত্রীকে নির্যাতন করেছেন মধু প্রকাশ। তাঁদের দাবি, বিয়ের সময় মধুকে ১৫ লাখ রুপি যৌতুক দিয়েছিলেন তাঁরা। তবে মধু নাকি আরো চাইছেন।

২০১৫ সালে দক্ষিণের জনপ্রিয় টেলিভিশন অভিনেতা মধু প্রকাশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতী।

এস এস রাজামৌলি পরিচালিত তেলেগু ব্লকবাস্টার ‘বাহুবলি’-তে অভিনয় করেন মধু প্রকাশ। ছোটপর্দায় তুমুল জনপ্রিয় মধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *