শ্রীদেবীকন্যার বেলি ড্যান্স: ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক: অভিনয়শিল্পীদের শারীরিকভাবে ফিট না থাকলে কি চলে? জিম, পাইলেটস, ডায়েট, ইয়োগা সেশনসহ কত কিছু করতে হয় তাঁদের। দর্শক যে তাঁদের রূপে মুগ্ধ হন, তা তো আর এমনি এমনি নয়। এর জন্য কঠোর পরিশ্রম করেন তাঁরা। প্রতিদিন নিয়ম করে ফিটনেস সেন্টারে যান তাঁরা। আর কাপুর পরিবারের সন্তান জাহ্নবী তো নিজের ফিটনেস ধরে রাখতে নাচও করেন নিয়মিত।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে, পাইলেটস প্রশিক্ষক নম্রতা পুরোহিতের সঙ্গে বেলি ড্যান্স করছেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর। ‘লাভযাত্রী’ সিনেমার হিট গান ‘আখ লাড় জাভে’ গানের তালে কোমর দুলিয়েছেন দুজন। জাহ্নবী ও নম্রতা দুজনই পরেছিলেন জিমের পোশাক। একেবারে পারফেক্ট ছন্দে নেচেছেন তাঁরা।

গত মাসে নিজের ‘রুহি আফজা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন জাহ্নবী কাপুর। এ ছবিতে তাঁর সহ-অভিনেতা রাজকুমার রাও। জুলাইয়ে ছবির বর্ধিত অংশের শুটিং হয়েছিল আগ্রায়। টিমের সদস্য তানভি চেম্বারকার তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন। একটি ছবিতে দেখা গিয়েছিল, অন্য কলাকুশলীদের সঙ্গে পোজ দিচ্ছেন জাহ্নবী ও রাজকুমার।

আরেকটি ছবিতে দেখা যায়, টিমের সদস্য মাহনাজ কোতোয়াল ও গোহার শেখের সঙ্গে পোজ দিয়েছেন জাহ্নবী, রাজকুমার ও তানভি। রাজকুমারকে বেশ ফানি মুডে দেখা গিয়েছিল। খবরে প্রকাশ, ‘রুহি আফজা’ হরর কমেডি হতে চলেছে। মানালিতেও শুট করা হয়েছে।

গত বছর ‘ধড়ক’ দিয়ে বলিউডে অভিষেক হয় জাহ্নবী কাপুর ও ঈশান খট্টরের। বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল নতুন জুটির এ ছবি। শুধু অনস্ক্রিনেই নয়, তাঁদের প্রেম নিয়ে নানা আলোচনা চলছে বি-টাউনে।

যা হোক, সাম্প্রতিক খবর, ফের বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন জাহ্নবী ও ঈশান। তেলেগু ছবি ‘ডিয়ার কমরেড’-এর হিন্দি রিমেকে পর্দার রোমান্স করবেন বলেই খবর। প্রযোজক করণ জোহর ওই ছবির স্বত্ব কিনে নিয়েছেন।

জাহ্নবী কাপুরের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। এর মধ্যে ‘কারগিল গার্ল’, ‘তাখত’ ও ‘দস্তানা টু’ অন্যতম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *