দারাজের পঞ্চম বর্ষপূর্তির ক্যাম্পেইন উদ্বোধন করলেন পলক

বৈচিত্র ডেস্ক : অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশর ৫ম বর্ষপূর্তি উৎসবের উদ্বোধন উপলক্ষে দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদর দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

দারাজের প্রধান কার্যালয়ে কর্মরত ৩৫০ জনের উপস্থিতিতে সন্ধ্যায় কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটির শুভ সূচনা করেন তিনি। দারাজের পঞ্চম বর্ষপূর্তিতে দারাজ পরিবারের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও আগামী দিনেও একই ভাবে দেশের মানুষকে সেবা দিয়ে যাওয়ার প্রত্যয়ে শুভকামনা করে মূল্যবান বক্তব্য পেশ করেন জুনাইদ আহমেদ পলক।

তিনি বলেন, দারাজের ৫ বছরের এই স্বল্প সময়ের মধ্যে এত বড় অর্জন দেখে আমি নিজেও অনেক উৎসাহিত এবং অনুপ্রাণিত। বাংলাদেশে দারাজ যেমন শুরু হয়েছিল মাত্র ৫ জন দিয়ে, আজকে তারা নিজস্ব শক্তি সামর্থ্য ও মেধা দিয়ে এবং আলিবাবার অংশগ্রহণের মধ্য দিয়ে পরিণত হয়েছে একটি বিশাল কোম্পানিতে। আমরা আশা করছি আমাদের দারাজ একদিন বাংলাদেশের আলিবাবা হবে এবং সারা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে।

অনুষ্ঠানে দারাজ বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সৈয়দ মোস্তাহিদল হক; ম্যানেজিং ডিরেক্টর; ফুয়াদ আরেফিন; চিফ কমার্শিয়াল অফিসার; ও খন্দকার তাসফিন আলম, চিফ অপারেটিং অফিসারসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

উল্লেখ্য ২০১৪ সালে যাত্রা শুরু করা দারাজ বাংলাদেশের ১ নম্বর ই-কমার্স প্ল্যাটফর্ম, যেখানে কর্মরত রয়েছে প্রায় দুই হাজার কর্মী। ইতিমধ্যেই দারাজ গড়েছে দেশের সর্ববৃহৎ ই-কমার্স সর্টিং সেন্টার ও দেশের বিভিন্ন যায়গায় কালেকশন পয়েন্ট।

এছাড়াও প্রতিষ্ঠানটির সাড়া দেশের ৩৩ জেলায় রয়েছে নিজস্ব হাব। দারাজে রয়েছে প্রায় ৫০ লাখ পণ্য এবং বর্তমানে প্রায় ১৫, হাজার সেলার দারাজের মাধ্যমে তাদের পণ্য বিক্রয় করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *