১০৯ জনকে চাকরি দেবে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ

বৈচিত্র ডেস্ক : জনবল নিয়োগ দেবে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ। এই বিভাগের ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে ১১ ধরনের পদে মোট ১০৯ জনকে নিয়োগ দেয়া হবে। এই লক্ষ্যে সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। এসব পদে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ থাকলে আপনিও আবেদন করতে পারেন।

যেসব পদে নিয়োগ

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, সেকশন ইঞ্জিনিয়ার, স্টেশন কন্ট্রোলার, ট্রেইন অপারেটর, অ্যাকাউন্ট্যান্ট পদে জনবল নেয়া হবে।

আবেদনের যোগ্যতা

যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, সিভিল ইঞ্জিনিয়ারিং (ডিপ্লোমা), পদার্থ, রসায়ন বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য দুই থেকে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন-ভাতা

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ৯ম ও ১০ম গ্রেডে বেতন-ভাতা দেয়া হবে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের নিম্নোক্ত ঠিকানায় আবেদন করতে হবে। আবেদনপত্রের নমুনা পাওয়া যাবে (www.mopa.gov.bd / www.rthd.gov.bd / www.dmtcl.gov.bd) ঠিকানায়।

যোগাযোগের ঠিকানা ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসীকল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে ৭ অক্টোবর ২০১৯ পর্যন্ত।

সূত্র : www.mopa.gov.bd

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *