চার সচিবের দপ্তর বদল

বৈচিত্র ডেস্ক :  চার সচিবের দপ্তর বদল করা হয়েছে। বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশন (বিপিসি) চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমকে জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগে, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব এস এম গোলাম ফারুককে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে, সমাজকল্যাণ সচিব মো. জিল্লার রহমানকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে এবং করিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো. আলমগীরকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব পদে বদলি করা হয়েছে।

এ ছাড়া চার অতিরিক্ত সচিবকে ভারপ্রাপ্ত সচিব করেছে সরকার। গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয় এসংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. কামাল উদ্দিন তালুকদারকে ভারপ্রাপ্ত সচিব মর্যাদায় জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির মহাপরিচালক করা হয়েছে।

এ ছাড়া প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আকরাম আল হোসেনকে বিপিসির চেয়ারম্যান, কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোশাররফ হোসেনকে ভারপ্রাপ্ত সচিব মর্যাদায় বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর এবং সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব মো. মুহিবুল হককে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *