পুলিশ ও আইন-শৃঙ্খলা বাহিনী এতদিন কি করেছিল?

পীর হাবিবুর রহমান:

দুর্নীতি চোরাচালানের বিরুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাকশন শুরু করেছিলেন। জাতির আশা আকাঙ্ক্ষা পিতৃ হত্যায় স্তব্ধ হয়েছিল।

মুজিবকন্যা শেখ হাসিনা বছরের পর পর বছর ধরে কালো দৈত্যের মতোন সর্বগ্রাসী দুর্নীতি সন্ত্রাস অপরাধের বিরুদ্ধে যুদ্ধ শুরু করেছেন। এই যুদ্ধ এক কঠিন কালো শক্তির বিরুদ্ধে, যার শেকড় ঘরে বাইরে বিস্তৃত। রাষ্ট্রযন্ত্রের আশ্রয়-প্রশ্রয়ে দিনে দিনে এই কালো শক্তি দাঁড়িয়েছে।

ঢাকা শহরে ৬০টি ক্যাসিনো আবিষ্কার হয়েছে। এটাও মুজিব কন্যা আজ নজর দিয়েছেন বলে পুলিশ ও আইন-শৃঙ্খলা বাহিনী এতদিন কি করেছিল? ঢাকা মহানগর পুলিশ ও বিভিন্ন থানার কর্মকর্তারা কি করেছিলেন? তবে কি অনুমোদনহীন অবৈধ ক্যাসিনো বাণিজের বখরা বা মাসোহারা অনেকে পেতেন? তারা কারা? গণমাধ্যমও এ খবর জানতে পারেনি কেনো ? এটা বড় ব্যর্থতা। যাই হোক সকল দুর্নীতিবাজ ও অপরাধীদের বিরুদ্ধে আজ মুজিব কন্যা শেখ হাসিনার যুদ্ধ দেশ ও মানুষের কল্যাণে।

রাষ্ট্রে আইনের কার্যকারিতা শৃঙ্খলা ও সুশাসন নিশ্চিত করতে সর্বগ্রাসী লোভের নষ্ট কালো শক্তির বিরুদ্ধে, এই যুদ্ধে জনগণ গণমাধ্যমসহ সকল শ্রেণি পেশার মানুষকে প্রধানমন্ত্রীর পাশে চাই। এই যুদ্ধে শেখ হাসিনা জিতলে দেশ জিতবে, জনগণ জিতবে, অপরাধ ও দুর্নীতি অনিয়ম পরাজিত হবে। প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাই। এই দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে অভিযান চলুক। সফল হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *