ভ্রমণপিপাসু নারীদের জন্য সুসংবাদ

বৈচিত্র ডেস্ক : ভ্রমণপিপাসু নারীদের জন্য সুসংবাদ নিয়ে এলো সোম দোনা নামের একটি হোটেল। কারণ এই হোটেল পুরুষদের জন্য নিষিদ্ধ।ভ্রমণে গেলে যেসব নারীরা থাকার জায়গা খোঁজেন তাদের জন্য এটি খুবই নিরাপদ।

এই হোটেল মাজোরকার পোর্তো ক্রিস্তো শহরে নারীদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। বেড়ানোর জন্য ১৪ বছর থেকে শুরু করে সব বয়সী নারীরা এখানে রুম ভাড়া নিতে পারেন। ভূমধ্যসাগরে স্পেনের বালিয়েরিক দ্বীপপুঞ্জ মাজোরকায় সোম দোনা নামের নতুন এই হোটেল অবস্থিত।এই হোটেলের বিশেষত্ব হলো-এখানে কোনও পুরুষের থাকার অনুমতি নেই!

তবে এই হোটেলে পুরুষদের থাকার অনুমতি না রাখলেও স্পেনের লিঙ্গ বৈষম্য আইন মেনে চলতে কয়েকজন পুরুষ কর্মী নিযুক্ত রয়েছে হোটেলটিতে।

হোটেলটির রুমের সংখ্যা ৩৯টি। পাশাপাশি এখানে আছে একটি পুল, ছাদবারান্দা, রেস্তোরাঁ, বার লাউঞ্জ, ম্যাসাজ ও সৌন্দর্য চর্চাকেন্দ্র। এতে প্রতি রাতের ভাড়া ৭৫ পাউন্ড (৭ হাজার ৮২৭ টাকা) থেকে শুরু হয়।

বাথরুমে মিলবে অ্যান্টি-ফগিং আয়না, অলঙ্কার সামগ্রীসহ ড্রেসিং টেবিল, মেক-আপের কামরা, হেয়ারড্রায়ার ও হেয়ার স্ট্রেইটনার। এছাড়া ফ্রি ওয়াইফাই তো আছেই।

সোম দোনা একটি অভিনব হোটেল যা মেজোরকার পর্যটন খাতের উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখবে বলে মনে করছেন স্যাম হোটেলসের প্রধান নির্বাহী কর্মকর্তা জোয়ান এনরিক কাপেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *