শুটিংয়ে ৬০টি ইঁদুরের আঁচড়-কামড় সহ্য করতে হয়েছিলো

 বিনোদন ডেস্ক:  কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে ‘পাসওয়ার্ড’ ছবির শুটিংয়ের ভয়ানক এক অভিজ্ঞতা শেয়ার করেছিলেন রুক্মিণী মৈত্র। তার কথায় শুটিংয়ের সময় তার গায়ে ছেড়ে দেওয়া হয়েছিল ৬০টি ইঁদুর। তবে অ্যানিম্যাল রাইটস-এর সার্টিফিকেট পেতে দেরি হওয়ায় ছবিতে ওই দৃশ্যটি রাখা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

তবে রুক্মিণী জানিয়েছিলেন কোনোদিন সম্ভব হলে ভিডিওটি অবশ্যই তিনি ‘বিহাইন্ড দ্যা সিন’ হিসাবে অবশ্যই সোশ্যাল মিডিয়ায় আপলোড করবেন। অবশেষে দেখা মিললো সেই ইঁদুরের সেই দৃশ্যর। যেটা কিনা ‘পাসওয়ার্ড’-এর জন্য শুট করা হয়েছিল।

নিজের সোশ্যাল মিডিয়াতেই শুক্রবার রাতে ভিডিওটি পোস্ট করেছেন রুক্মিণী। ভারতীয় গণমাধ্যম জি-২৪ ঘণ্টা ডিজিটালকে দেওয়া সাক্ষাৎকারে রুক্মিণী জানিয়েছিলেন, ‘চিত্রনাট্যে ছিল আমার গায়ে ইঁদুর ছাড়া হবে। তো আমি ভেবেছিলাম এটা হয়ত গ্রাফিক্সে হবে। কিন্তু আমি সেটে গেলাম, হঠাৎ দেখি কমলদা আমায় দুটো ইনজেকশন দিল। আমি প্রশ্ন করলাম, এটা কী হচ্ছে? বলল অ্যান্টি র‍্যাবিট ইনজেকশন। বললাম, মানে? তারপর দেখি ৬০টা সাদা ইঁদুর আমার গায়ে ছেড়ে দেওয়া হল। আমি তো চেঁচাচ্ছি। ওরা শট নিয়ে যাচ্ছে। সে তো ইঁদুরের কামড় নিয়ে, রক্ত নিয়ে বাড়ি গেছি। মা তো চেঁচাচ্ছে। বলছে, আর ছবি করার দরকার নেই। এসব কী হচ্ছে? তবে দীর্ঘক্ষণ থাকতে থাকতে ইঁদুরগুলোও নাকি বন্ধু হয়ে গিয়েছিল বলে মজা করে জানিয়েছিলেন রুক্মিণী।

গত ২ অক্টোবর মুক্তি পেয়েছে দেব-রুক্মিণী, পাওলি-পরমব্রত ও আদৃত অভিনীত ‘পাসওয়ার্ড’। ডার্ক ওয়েব নিয়ে তৈরি এই ছবিটি ইতিমধ্যেই সিনেমাপ্রেমীদের প্রশংসা কুড়িয়েছেন। তবে, ছবিতে অবশ্য এই দৃশ্যটি দেখা যায়নি। সেটাও জানিয়েছিলেন রুক্মিণী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *