কুমিল্লায় মাদক- অস্ত্র উদ্ধার, গ্রেফতার ৯

বৈচিত্র ডেস্ক : কুমিল্লায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। জেলার বিভিন্ন থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ পৃথক ৫টি স্থানে অভিযান পরিচালনা করে ইয়াবা, অস্ত্র, জাল টাকার নোট ও চুরি যাওয়া ডিম উদ্ধার করে। এসব ঘটনায় জড়িত থাকার দায়ে ৯ জনকে গ্রেফতার করা হয়।

রবিবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এসব তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ মো. নুরুল ইসলাম।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় জেলার কোতয়ালী মডেল থানা, দাউদকান্দি থানা, চৌদ্দগ্রাম থানা ও জেলা ডিবি পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে ৩২ হাজার পিস ইয়াবা, ২২ হাজার পিস মুরগীর ডিম ভর্তি একটি ট্রাক, দেশিয় তৈরি ২টি বন্ধুক, গুলি এবং ২৮ হাজার টাকার জাল নোট জব্দ করেছে। এসব ঘটনায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে, আরও যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) আবদুল্লাহ আল-মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আজিম উল-আহসান, তানভীর সালেহীন ইমনসহ জেলা ও সংশ্লিষ্ট থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *