বেজায় চটেছেন নায়িকা পপি

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা পপিকে নিয়ে গণমাধ্যমের একটি খবরে বেজায় চটেছেন এই গ্লামারগার্ল। তাকে নিয়ে এ ধরণের সংবাদ না প্রকাশ করার অনুরোধ জানিয়েছেন।

ঘটনার সূত্রপাত ‘ইয়েস ম্যাডাম’ চলচ্চিত্র নিয়ে। লেডি অ্যাকশন ঘরনার এই ছবিতে শুরুতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন চিত্রনায়িকা পপি। কিন্তু পরে এতে চুক্তিবদ্ধ হন চিত্রনায়িকা কেয়া।

এরপর কিছু গণমাধ্যম সংবাদটি মুখোরোচক করতে ‘বাদ পড়লেন পপি’ বা ‘তার জায়গায় নেয়া হচ্ছে কেয়াকে’ এমন শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। যা নজরে এসেছে পপির। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

এ বিষয়ে পপি বলেন, ‘গল্প ও চরিত্রটি আমার মনের মত হয়নি। এছাড়া এতে একাধিক নায়িকা থাকার কারণে ছবিতে অভিনয় করা হয়নি। কিছু সংবাদ মাধ্যমে দেখলাম, বাদ পড়েছেন পপি বা পপির জায়গায় অমুক লিখে সংবাদ প্রকাশ করা হয়েছে। এটা কেন, আমার জায়গায় অমুক কেন হবে বা বাদ কেন হবে। কারো স্থান কি কেউ নিতে পারে। বাদ দেয়া কথাটি একজন শিল্পীর জন্য খুবই দুঃখজনক ও অসম্মানজনক। বিশ্বের কোথাও কি এমনটি হয়।

নিজের কাজ নিয়ে তিনি বলেন, আজকের এই পপি হতে আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। আমি চাইলে, প্রতি মাসে একটি করে ছবিতে চুক্তিবদ্ধ হতে পারি। ভালো-মন্দ বুঝে অভিনয় করতে চাই। প্রয়োজনে বছরে একটি ছবিতে কাজ করবো তবুর মানের সঙ্গে আপস করব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *