১৫ কেজি ওজন বাড়াতে ব্যস্ত কৃতি

বিনোদন ডেস্ক :  ২০১৪ সালে ‘হিরোপন্তি’ ছবি দিয়ে বলিউডের কেরিয়ার শুরু করেছিলেন। কেটে গেছে পাঁচ বছর। ইতিমধ্যেই নিজের জায়গা শক্ত করে নিয়েছেন কৃতি শ্যানন। এবার তার টার্গেট ‘মিমি’। ওই ছবিতে নিজের চরিত্রের প্রয়োজনে ১৫ কেজি ওজন বাড়ানোর কাজ করছেন এই নায়িকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে কৃতি বলেন, ছবি নির্বাচনের ক্ষেত্রে তার প্রথম শর্তই হল ছবিটার প্রতি একশো শতাংশ বিশ্বাস। সেই বিশ্বাসটা যদি চিত্রনাট্য শুনে আসে, তবেই তিনি ছবির জন্য ‘হ্যাঁ’ বলেন। হাতে কোনও কাজ নেই বলেই যে একটা ছবির কাজ নিয়ে নিতে হবে তার কোনও মানে নেই। বরং হাতে কাজ না থাকলে একটু সময় নিয়ে ভেবেই সিদ্ধান্ত নিতে ভালোবাসেন তিনি।

মিমি সম্পর্কে কৃতি বলেন, ‘আমার কাছে এটা একটা চ্যালেঞ্জের মতো। আমার শরীরের জন্যও এটা একেবারে নতুন। মেটাবলিজম ও ক্যালোরি নিয়ে কাজ করতে হবে। হাতে খুব কম সময়।

তবে এই ট্রান্সফরমেশন নিয়ে দারুণ উচ্ছ্বসিত নায়িকা। মনের মতো এবং হৃদয়ের খুব কাছের চরিত্রের জন্য সব করতে রাজি তিনি। সারোগেসি নিয়ে তৈরি হচ্ছে ছবির চিত্রনাট্য। পোস্টারে দেখা যাচ্ছে এক হাত থেকে অন্য হাতে যাচ্ছে একরত্তি। ঘুমিয়ে রয়েছে ফুলের মতো। ছবির ক্যাপশনে কৃতী লিখেছেন, ‘অপ্রত্যাশিত মিরাকল মানেই জীবন। একটা অসাধারণ জার্নির জন্য তৈরি হয়ে নিন।

‘মিমি’ ছবিটি মুক্তি পাবে এই বছরের মাঝামাঝি বা শেষের দিকে। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছএন সাই তমহাঙ্কর ও পঙ্কজ ত্রিপাঠি।

প্রসঙ্গত, ২০১০-এর মরাঠি ছবি ‘মালা আই ভ্যাচি’ থেকে মিমি অনুপ্রাণিত। ওই ছবিতে দেখা গিয়েছিল সমরুদ্ধি পোরে, উর্মিলা কানিতকর, সুলভা দেশপান্ডেদের। ২০১১ সালে জাতীয় পুরস্কার পেয়েছিল ছবিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *