একাধিক নারী সঙ্গ সাইফ আলির, ধরা খেলেন মেয়ের হাতে,

 বিনোদন ডেস্ক : নারী সঙ্গই বেশি পছন্দ সাইফ আলী খানের। তাই হরহামেশাই বান্ধবীদের নিয়ে আসেন বাড়িতে, বিলাসবহুল রিসোর্ট কিংবা বাগান বাড়িতে। তবে এমন বিলাসবহুল জীবনে ছেদ পড়ে যায় তার মেয়ের আগমনে। একদিন সারা শরীরে লিপস্টিকের চিহ্ন নিয়ে ঘর থেকে বেরিয়ে এলেন সাইফ আলি খান। আর বাবার শরীরে এমন দাগ দেখে গালে হাত দিয়ে মাটিতে বসে পড়েন সাইফ-কন্যা।

এমন কাহিনী নিয়েই নির্মিত হয়েছে সাইফ আলি খান এবং আলিয়া ফার্নিচারওয়ালার সিনেমা ‘জওয়ানি জানেমন’। আগামী ৩১ তারিখ মুক্তি পাচ্ছে এই সিনেমাটি।

সম্প্রতি মুক্তি পেয়েছে জওয়ানি জানেমন-এর ট্রেলার। এরপর প্রকাশ্যে এলো এর দ্বিতীয় পোস্টার।

জওয়ানি জানেমন-এর দ্বিতীয় পোস্টার প্রকাশ্যে আসার পর ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ নিজের টুইটার হ্যান্ডেলে সেই ছবি প্রকাশ্যে আনেন। যা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন ইন্টারনেট দর্শকরা।

সিনেমায় সাইফ আলি খান, আলিয়া ফার্নিচারওয়ালার সঙ্গে অভিনয় করছেন টাবু। তবে সিনেমার কেন্দ্রেই রয়েছে বাবা-মেয়ের গল্প। সেই চরিত্রেই অভিনয় করছেন সাইফ এবং আলিয়া ফার্নিচারওয়ালা। ট্রেলার প্রকাশের পরই সাইফকে প্রশংসায় ভাসাচ্ছেন ইন্টারনেট ব্যবহারকারীরা। আগামী ৩১ জানুয়ারি মুক্তি পাচ্ছে সিনেমাটি।

ওদিকে, সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই সিনেমার গান ‘ওলে ওলে’। গানটিও মুক্তির পরই সোশ্যাল মিডিয়া দর্শকদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়েছে সবার।

বর্তমানে বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সাইফ আলি খান। সম্প্রতি মুক্তি পায় তার অভিনীত তানাজি সিনেমা। অজয় দেবগণ এবং কাজলের এই সিনেমায় উদয়ভানের চরিত্রে অভিনয় করেন সাইফ। যা নিয়ে ইতিমধ্যেই জোর বিতর্ক শুরু হয়েছে। তবে বিতর্কের বিষয়ে কোনো মন্তব্য করেননি সাইফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *