মাসুদ আজাদের সুপার খেলোয়াড় রূপে সালমান জাফরি

বিনোদন প্রতিবেদকঃ চিত্রনায়ক সালমান জাফরীকে নিয়ে শুরু হয়েছে চলচ্চিত্র ‘সুপার খেলোয়াড়’। মাসুদ আজাদ পরিচালিত এ ছবির ২ লটে প্রায় ৪০ শতাংশ শুটিং শেষ হয়েছে। বর্তমানে পূর্বাচলের ৩০০ ফিট রোড এলাকায় চলছে ছবির ফাইটের দৃশ্য ধারণের কাজ।

সালমান জাফরি ছাড়াও এ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সনিয়া খান, মারুফ আকিব, জাহিদ, ডা.বাবু, আমির সিরাজি, তনু পান্ডে, তমা আহমেদ, সাদেক বাচ্চু, অলকা সরকার, আন্না, রাজু সরকার, কান্তা নূর, দরবেশ, হাসমত, টি.এ তুহিন খান শিশু শিল্পী ইয়াকুব, হাসান ও পলক সহ আরো অনেকে।

সিনেমা প্রসঙ্গে পরিচালক মাসুদ আজাদ জানান, এ সিনেমাটা সালমানের জন্য টানিং পয়েন্টও হতে পারে। এই ছবিতে সালমানকে ভিন্নভাবে উপস্থাপন করা হচ্ছে। আর কিছুদিন শুটিং করলেই শেষ হয়ে যাবে দৃশ্য ধারণের কাজ।

সিনেমাটি প্রসঙ্গে সালমান জাফরী বলেন, ছবিটির গল্প অসাধারন। এ্যাকশনধর্মী সিনেমা। এর আগে আমি যত গুলি সিনেমা করছি সব রোমান্টিক ঘরনার, কিন্তু এটা একটু ভিন্নধর্মী। আশাকরি দর্শকদের ভালো লাগবে।

উল্লেখ, চিত্রনায়ক সালমান জাফরীর এক পলকের দেখা সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আগমন হয়। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এর মধ্যে উল্লেখযোগ্য হল, দরদ, ভালোবাসার পৃথিবী, ভালোবাসার দিওয়ানা ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *