মেয়ের সাফল্যে কাঁদলেন চাংকি পান্ডে

বিনোদন ডেস্ক : করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে চাংকি পাণ্ডের মেয়ে অনন্যার। ছবিটা বক্স অফিস সেভাবে কাঁপাতে না পারলেও অনন্যার অভিনয় প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় বড় সাফল্য এসে ধরা দিল অনন্যার হাতে। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবির সুবাদে এবারের

সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে শ্রেষ্ঠ নবাগতার খেতাব অর্জন করেছেন তিনি।  ভারতের সংবাদমাধ্যমের প্রতিবেদন বলছে, মেয়ের জীবনের এমন এক মুহূর্তে অবশ্য পাশে থাকতে পারেননি বাবা চাংকি পান্ডে। যেতে পারেননি গুয়াহাটি। তবে মেয়ের পুরস্কার জেতার খবর পেয়েই আনন্দে কাঁদলেন তিনি।

চাংকি পান্ডে এক সাক্ষাত্‍কারে বললেন, ‘আমার অভিনয় জীবনের ৩৪ বছরে চারবার মনোনীত হয়েছিলাম ফিল্মফেয়ার পুরস্কারের জন্যে। তেজাব, আঁখে, হাউসফুল এবং আপনা সপ্না মনি মনি ছবির জন্যে। কিন্তু একবারও পুরস্কার আমার হাতে ওঠেনি। তাই প্রথম ছবিতেই যখন অনন্যা মনোনয়ন পেল আমি ভীষণ খুশি হয়েছিলাম। আর যখন ও এই পুরস্কার জিতে নিল, তখন নিজের চোখের পানি আটকে রাখতে পারিনি। বিশ্বাসই করতে পারছিলাম না। তবে হ্যাঁ, এই পুরস্কারের যোগ্য ছিল ও।

তিনি আরও জানান, ‘ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখত অনন্যা। আয়নার সামনে দাঁড়িয়ে প্র্যাক্টিস করত, ফিল্মফেয়ার হাতে পেলে কী করবে, কী বলবে, অবশেষে ওর এই স্বপ্ন সফল হল। আমার বাড়িতেও ফিল্মফেয়ারের ট্রফি আসল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *