৩৪ কোটি টাকার ফ্ল্যাটে আনুশকা

বিনোদন ডেস্ক : এই প্রজন্মের জনপ্রিয় দম্পতিদের মধ্যে অন্যতম আনুশকা-বিরাট। তবে ব্যস্ততার কারণে দুজনে খুব বেশি সময় একসঙ্গে থাকতে পারেন না। কিন্তু যেটুকু সময় একসঙ্গে বাড়িতে থাকেন, তা যেন কোয়ালিটি টাইম হয়, সেটা নিশ্চিত করেন এই দম্পতি। ভালো থাকার অংশ হিসেবে দুজনে মনের মতো করে সাজিয়েছেন তাদের মুম্বাইয়ের অ্যাপার্টমেন্ট। জানা যাচ্ছে, ওরলির অভিজাত বহুতল ওমকার ১৯৭৩-এ তাদের এই ফ্ল্যাটের দাম ৩৪ কোটি টাকা। ওমকার ১৯৭৩-র সি টাওয়ারের ৩৫তম ফ্লোরে ৭১৭১ বর্গফিটের এই ফ্ল্যাটে আছে চারটি প্রশস্ত ঘর।

ওয়েবসাইট আর্কিটেকচারাল ডাইজেস্ট-এর প্রতিবেদন অনুযায়ী এই বহুতলের প্রতিটি ফ্ল্যাটের বৈশিষ্ট্য হলো উঁচু সিলিং এবং প্রতিটি বেডরুমের সঙ্গে চওড়া বারান্দা। পুরো ফ্ল্যাটটিকে মনোরম রুচির সঙ্গে সাজিয়েছেন দুজন। পাশাপাশি বহুতলের বাসিন্দাদের জন্য রয়েছে ইন্ডোর টেনিস কোর্ট এবং পোষ্যদের চিকিৎসাকেন্দ্র।

আজকের নাগরিক জীবনের ব্যস্ততার কথা মাথায় রেখে বহুতলের বাসিন্দাদের জন্য আছে ডে-কেয়ার সেন্টার এবং অত্যাধুনিক জিম। শিশুদের জন্য আছে সুইমিং পুল এবং বড় খেলার মাঠ এই ফ্ল্যাট ছাড়াও বিরাট-আনুশকার একটি বাংলো আছে গুরুগ্রামে। যার দাম গ্রায় ৮০ কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *