বেড়াতে এসে ভারতীয় নারীর মৃত্যু, করোনা ভাইরাসের আতঙ্কে এলাকাবাসী

বৈচিত্র ডেস্ক : রাজশাহীর গোদাগাড়ীতে বাবার বাড়ি বেড়াতে এসে এক ভারতীয় নারীর মৃত্যু হয়েছে। এতে করে ওই এলাকায় করোনা ভাইরাসের আতঙ্ক দেখা দিয়েছে। তবে চিকিৎসকেরা বলছে হৃদরোগে আক্রান্ত হয়ে ঐ নারীর মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১১ মার্চ উপজেলার দেওপাড়া ইউনিয়নের গণকের ডাইং গ্রামের মৃত দুখু আলীর বাড়িতে বেড়াতে আসে তার মেয়ে নবিজান বেগম (৬০)। এরপর সোমবার (২৩ মার্চ) ভোর ৫ টার দিকে নবিজান বেগমের মৃত্যু হয়। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টিম ঘটনাস্থলে গিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে।

এ প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু তালেব বলেন, আগের চিকিৎসাপত্র, পরীক্ষার রিপোর্ট ও পরিবারের তথ্য অনুযায়ী নবিজান বেগম হৃদরোগে আক্রান্ত ছিল। আর এই কারণেই নবিজান বেগমের মৃত্যু হয়। মৃত্যুর আগে নবিজান বেগম শুধুমাত্র বমি করে। সে নিয়মিত হৃদরোগের ঔষধ সেবন করতেন।

দেওপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আখতারুজ্জামান বলেন, নবিজান বেগমের ভারতের উত্তর প্রদেশের শিবথান নগর গ্রামের মাহিবুলের সঙ্গে বিয়ে হয়। ভারতের পাসপোর্ট নিয়ে বাবার বাড়ি বেড়াতে আসে। তার মৃত্যু হৃদরোগে হওয়ায় সোমবার দুপুর ১২ টার দিকে লাশ দাফন করা হয়। ফলে করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কোন কারণ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *