রিয়াজ লিটনের ‘একই শহরে’

1444751368বিনোদন ডেস্ক :  লেজার ভিশনের ব্যানারে ভালোবাসা দিবসে আসছে কণ্ঠশিল্পী রিয়াজ লিটনের প্রথম একক অ্যালবাম ‘একই শহরে’। অ্যালবামের সবগুলো গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন সজীব দাস। নিজের অ্যালবাম সম্পের্ক এসব তথ্য জানান রিয়াজ লিটন।

অ্যালবামের গান লিখেছেন রেজাউর রহমান রিজভী, খসরু পারভেজ, সজীব শাহরিয়ার, ওয়ালিদ আহমেদ ও রিয়াজ লিটন। অ্যালবামটিতে ৩টি গানে সহ-শিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন নদী, শশী ও অবন্তী সিঁথি। অ্যালবামের গানগুলো হলো- তোমার চোখে, খুনসুটি, একই শহরে, এক পৃথিবীর সমান, দুল আর ফুল, প্রিয়ারে প্রিয়ারে ও আমি আকাশটাকে।

অ্যালবামটি প্রসঙ্গে রিয়াজ লিটন বলেন, ‘চার বছর ধরে বেশ যত্ন সহকারে ‘একই শহরে’ অ্যালবামের গানগুলোর সুর ও সংগীত করেছেন সজীব দাস। শুরু থেকেই পাশে ছিলেন ওয়ালিদ আহমেদ। কৃতজ্ঞতা প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনের আরিফ ভাই ও মাজহার ভাইয়ের প্রতি, যাদের আন্তরিকতায় অ্যালবামটি আলোর মুখ দেখেছে। আশা করছি গানগুলো শ্রোতাদের কাছে ভালো লাগবে।’

প্রসঙ্গত, ‘স্মৃতির চশমা’ ও ‘বকুলচাঁপা’ শিরোনামে দুুটি মিক্সড অ্যালবামে রিয়াজ লিটনের গাওয়া গান ইতিমধ্যে প্রকাশিত হয়েছে। তিনি বুলবুল ললিতকলা একাডেমি থেকে সংগীতের ওপর তালিম নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *