কে হচ্ছেন মিস বাংলাদেশ?

miss-bg20170916113929বিনোদন ডেস্ক : এবারই প্রথম বিশ্ব সুন্দরীদের সবচেয়ে কাঙ্ক্ষিত আসর মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশ। আগামী ১৮ নভেম্বর  চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭-তম আসরে থাকবে বাংলাদেশের প্রতিযোগী।

২৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে বিভিন্ন পর্যায়ে বাছাই শেষে গত ঈদের আগের দিন থেকে এনটিভিতে শুরু হয় মূল আয়োজন অডিশন রাউন্ড পর্ব।

চলতি সপ্তাহে ৪২ জন প্রতিযোগী থেকে টিকে থাকছে ২২ প্রতিযোগী। অনুষ্ঠানটি সপ্তাহের প্রতি শুক্রবার ও শনিবার রাত ৯টা ৫ মিনিটে এবং মঙ্গলবার ও বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচার হচ্ছে।

ট্যালেন্ট রাউন্ড, কর্পোরেট রাউন্ড, ফটোশ্যুট রাউন্ডসহ পর্যায়ক্রমে বিভিন্ন পর্ব শেষে গ্রান্ড ফিনালে রাউন্ড হবে ২৯ সেপ্টেম্বর। সেদিনই বিচারকের রায়ে খুঁজে পাওয়া যাবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশকে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ীই ৬৭তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। প্রতিযোগিতাটির আয়োজন করছে অন্তর শোবিজ ও ওমিকন এন্টারটেইনমেন্ট।

আয়োজন প্রসঙ্গে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, মিস ওয়ার্ল্ড শুধু দেশেই না বরং আন্তর্জাতিকভাবে বাংলাদেশকে তুলে ধরবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *