জ্যাকুলিনের গাড়িতে পোশাকহীন বরুণ

বিনোদন ডেস্ক : বলিউডে এমন কোন তারকা নেই যারা একটু-আধটু বিতর্কে জড়াননি। এই তালিকায় এবার নাম লেখালেন বরুণ ধাওয়ান। অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের গাড়িতে প্রায় নগ্ন অবস্থায় পাওয়া গেছে এই তারকাকে। আর এই ছবিটি ভাইরাল হয়েছে।আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, নাহ, কোন অনৈতিক কাজ করতে এ কাজ করেননি বরুণ। আসলে ‘জুড়ুয়া ২’-এর প্রচারে ভীষণ ব্যস্ত তিনি। ছবির প্রচারের জন্য দুই নায়িকা তাপসী পান্নু ও জ্যাকুলিনকে নিয়ে সারা দেশে ঘুরে বেড়াচ্ছেন তিনি। টাইট শিডিউলের মধ্যেই আবার পরপর দু’টি গুরুত্বপূর্ণ অনুষ্ঠান পড়ে গিয়েছিল।

একদিকে ফাল্গুনি পাঠকের ডান্ডিয়ার অনুষ্ঠান, অন্যদিকে আম্বানিদের হাই প্রোফাইল পার্টি। যাতে শামিল হবেন বলিউডের হুজ হু-রা। কোনটাই মিস করা যায় না। তাই সময় ম্যানেজ করতে নায়িকা জ্যাকুলিনের গাড়িকেই চেঞ্জিং রুম বানিয়ে ফেলেছিলেন বরুণ।

এ সুযোগ হাতছাড়া করেননি জ্যাকুলিন। সুযোগ পেয়েই প্রায় নগ্ন বরুণের ভিডিও তুলে নেন। ক্যামেরা দেখে অবশ্য শরীর ঢাকার চেষ্টা করেন বরুণ। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। আর জ্যাকুলিনের তোলা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ভাইরাল তকমা পেয়ে যায়।তবে এ ঘটনায় অবশ্য নায়িকার উপর রাগ করেনি বরুণ। পরে আম্বানিদের পার্টিতে গিয়ে তার সঙ্গে পোজও দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *