শনিবার ‘হালদা’ টিম চট্টগ্রামে

বিনোদোন ডেস্ক : পরিচালক তৌকির আহমেদের নেতৃত্বে ‘হালদা’ চলচ্চিত্র টিমের শিল্পী ও কলা-কুশলীরা শনিবার (৯ ডিসেম্বর) চট্টগ্রামে আসবেন। সরাসরি দর্শকদের সাথে মিলিত হবেন তারা। বন্দর নগরীর আলমাস সিনেমা হলে বিকেল তিনটার শো দেখতে আসা দর্শকরা সামনা-সামনি কথা বলতে পারবেন পর্দার নায়ক-নায়িকা ও শিল্পীদের সাথে।

বাংলানিউজকে পরিচালক তৌকির আহমেদ বলেন, আমাদের কাছে দর্শকদের অনুভূতি অত্যন্ত মূল্যবান। কারণ ‘হালদা’ কেবল সিনেমা নয়, সামাজিক আন্দোলনও।

হালদা গবেষক প্রফেসর ড. মনজুরুল কিবরিয়া বাংলানিউজে জানান, তিশা, জাহিদ হাসান, মোশারফ করিম, ফজলুর রহমান বাবু, রুনা খানসহ হালদা টিমের সকল সদস্য সেদিন  উপস্থিত থাকবেন। পর্দার বাইরেও যারা নদী ও ডিম্ববতী মাছ নিয়ে কাজ করছেন, তাদেরকে আমন্ত্রণ জানানো হয়েছে।

হালদা নদী রক্ষা কমিটির কর্মকর্তারা মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে বাংলানিউজকে প্রাসঙ্গিক প্রস্তুতির বিষয়ে নিশ্চিত করেন। তারা জানান,  সিনেমা হল বুকিংসহ যাবতীয় কাজ সম্পন্ন হয়েছে। ‘হালদা’ টিম দর্শকদের সাথে সিনেমা দেখে মত বিনিময়ের মাধ্যমে নদী ও মাছ রক্ষা আন্দোলনকে গতিশীল করবেন। নদী ও প্রাণি সম্পদ রক্ষায় সামাজিক আন্দোলনের ধারায় ‘হালদা’ চলচ্চিত্র ও সংশ্লিষ্ট কলা-কুশলীদের ভূমিকা একটি উল্লেখযোগ্য সংযোজন রূপে বিবেচিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *