দেশের স্বার্থে টি-টোয়েন্টিতে ফিরতে পারেন মাশরাফি

ক্রীড়া ডেস্ক :  গত বছর হঠাৎ করেই শ্রীলংকা সফরে টি-টোয়েন্টি থেকে অবসরে যাওয়ার ঘোষণা দেন মাশরাফি বিন মুর্তজা। তার এই ঘোষণার পর অনেকেই বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চাপে অবসরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দেশের অন্যতম সেরা এই ক্রিকেটার। ঘরের মাঠে বাজেভাবে পরাজয়ের পর আসন্ন শ্রীলংকা সফরকে সামনে রেখে মাশরাফিকে টি-টোয়েন্টির দলে ফেরানোর জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে বিসিবি।

মাশরাফির ইচ্ছা টেস্টের সাদা পোশাকের ক্রিকেটে ফেরার। ২০০৯ সাল থেকে টেস্ট দলে নেই দেশসেরা এই পেসার। তবে ক্রিকেট বোর্ডের চাওয়া মাশরাফি টি-টোয়েন্টি আবার খেলুক। এ প্রসঙ্গে মঙ্গলবার ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন মাশরাফিকে টি-টোয়েন্টিতে ফিরতে বলা হবে।

মাশরাফি টি-টোয়েন্টিতে ফিরছেন এমন সংবাদ প্রকাশ হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত আলোচনায় ঝড় উঠে।

বিসিবি সভাপতির বক্তব্যের পর থেকেই মাশরাফির কাছে শুভাকাঙ্খি, সংবাদ মাধ্যম ও বোর্ডের অনেক পরিচালকের ফোন যাচ্ছে। বিরক্ত হয়ে মঙ্গলবার একটা সময় তিনি ফোনই বন্ধ করে রেখেছিলেন। টি-টোয়েন্টি ক্রিকেটে আবার দেশের জার্সি গায়ে তোলা নিয়ে কি সিদ্ধান্ত নেবেন জানতে চাইলে মাশরাফি বলেন, ‘আমি শুনেছি (নাজমুল হাসানের বক্তব্য)। কিন্তু এ নিয়ে এখনই কিছু বলতে চাই না।’

তবে মাশরাফির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে বিসিবি সভাপতি যদি জোরালোভাবে অনুরোধ করেন তাহলে দেশের স্বার্থে মাশরাফি আবার ফিরতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *