কীভাবে জানাবেন ভালবাসার কথা

বৈচিত্র রিপোর্ট  : ভালোলাগা থেকেই ভালোবাসার সৃষ্টি। একজন নারী কিংবা পুরুষ কেউ যদি কারও ব্যক্তিত্বে মুগ্ধ হয়; তবে তার মনে ভালবাসার জন্ম নেয়। সত্যিকারের ভালবাসা স্বর্গ থেকে আসে। যাতে কোনো ধরনের খারাপ মানসিকতা সৃষ্টি হতে পারে না।

করও জন্য মনে ভালোবাসা সৃষ্টি হলে অনেকে প্রকাশ করতে পারে না। লজ্জা, ভয় ও অপমান হওয়ার ভয়ে অনুভূতিতেই থেকে যায় ভালোবাসা। কিন্তু মনে রাখবেন আপনি যদি সত্যিই কাউকে ভালোবাসেন, তবে অবশ্যই তাকে তা জানানো উচিত। যাকে ভালোবাসেন তাকে জানানোর চেষ্টা করুন। সে আপনার মনের মণিকোঠার সিংহাসনটির জায়গা দখল করে আছে।

আসুন জেনে নেই, প্রিয়জনকে ভালোবাসার কথা জানাবেন কীভাবে-

কবিতায় জানান ভালোবাসা

যদি কাউকে ভালোবাসেন আর তা যদি মুখে জানাতে লজ্জা পান তবে কবিতায় লিখে জানাতে পারেন ভালোবাসার কথা। ভালোবাসা কখনও চেপে রাখতে নেই।

বই উপহার

ভালোবাসার প্রিয় মানুষটিকে ভালোবাসার গল্প, কবিতা ও উপন্যাসের বই উপহার দিতে পারেন। আর তাতে লিখে দিতে পারে আপনার মনের কোনায় জমে থাকা ভালোবাসার কথা।

বিশেষ দিনে জানাতে পারে ভালবাসার কথা

ভালবাসার কথা জানাতে বেছে নিতে পারেন বিশেষ কোনো দিন। বিশেষ দিনে লাল গোলাপ বা চকলেট সঙ্গে রাখতে পারেন। ভালোবাসার কথাটি জানাবেন অবশ্যই কোমল কণ্ঠে।

গিফট বক্স

প্রিয়জনকে গিফট বক্স উপহার দেওয়ার মাধ্যমেও আপনি ভালোবাসার কথা জানাতে পারেন। প্রিয়জনকে উপহারের সঙ্গে ছোট করে একটা চিরকুটে লিখে দিন আপনার মনের কথাটি। বক্সে একটি কাগজে লিখে দিন আপনার ভালোবাসার কথা।

ফেসবুক বা ইমেইল বার্তায়

আজকাল ফেসবুক বা ইমেল যোগাযোগের একটি ভাল মাধ্যম হয়ে উঠেছে। চার অক্ষরের ভালোবাসার শব্দটি আপনি ফেসবুক বা ইমেল বার্তায় পাঠাতে পারেন। লিখে পাঠাতে পারেন আপনার মনের কথা।

হলুদ খামের চিঠি

হলুদ খামের চিঠিতে লিখে পাঠাতে পারেন ভারোবাসার কথা। রঙিন কাগজে আপনার আপন হাতের মিহি ছোঁয়ায় কালো অক্ষরে লিখে ফেলুন আপনার ভালোবাসার সাতকাহন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *