বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল স্বামী-স্ত্রীর
ছবি: সংগৃহীত

ডেস্ক নিউজ: বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে খুলনায় ঝগড়ার পর রড নিয়ে মারামারি করার সময় বিদ্যুৎস্পর্শে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। মহানগরীর দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়স্থ ৪৮নং সার্কুলার রোড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— খান মোহাম্মদ শাওন (৩৫) ও তার স্ত্রী জান্নাত বেগম (২৬)।  শাওন পেশায় সেন্টারিং মিস্ত্রি ছিলেন। শাওন তার পরিবার নিয়ে মহানগরীর দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়স্থ ৪৮নং সার্কুলার রোড এলাকার এমডি নাসির উদ্দিনের বাড়ির তৃতীয় তলায় ভাড়া থাকতেন। তিনি একই এলাকার শাহাদাত আলী খান সড়কের খান মোহাম্মদ মহসিনের ছেলে। তাদের চার বছরের একটি কন্যাশিশু রয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে তাদের হাতে ৩-৪ হাত লম্বা একটি লোহার রড দেখা যায়। যেটি ওই বাড়ির বারান্দা ঘেঁষে যাওয়া বিদ্যুতের ১১ হাজার কেভি লাইনে লেগে যায়। তাতেই স্পৃষ্ট হয়ে মারা যান স্বামী-স্ত্রী।

বাড়ির মালিক বলেন, গত চার মাস আগে শাওন মাসিক তিন হাজার ৮০০ টাকা ভাড়ায় তার বাড়ির তৃতীয় তলায় ওঠেন। বৃহস্পতিবার পারিবারিক কোন্দলে হয়তো রড নিয়ে স্বামী-স্ত্রী একে অপরকে আঘাত করতে গিয়েছিল। আর সেই রড বিদ্যুতের তারে স্পর্শ হওয়ায় তারা মারা যান। খবর পেয়ে তিনি ছাদে উঠে অন্য একটি লাঠি দিয়ে তার থেকে রডটি সরিয়ে দিলে তারা পড়ে যান।